1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
নিয়ামতপুরে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালন - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন

নিয়ামতপুরে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালন

  • প্রকাশিত : সোমবার, ২ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৪ বার পঠিত

জাকির হোসেন- নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর নিয়ামতপুরে বিএনপির ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

রবিবার (১ সেপ্টেম্বর) দিবসটি পালন উপলক্ষে উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের আয়োজনে জেলা পরিষদ অডিটোরিয়ামে দোয়া ও মিলাদের আয়োজন করে।

উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসানের সঞ্চালনায় উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য শামীম রেজা চৌধুরী সভাপতিত্ব করেন। আলোচনা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির সাবেক এমপি ডাঃ ছালেক চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে ডাঃ ছালেক চৌধুরী

উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, দেশের বন্যা পরিস্থিতির কারণে বিভিন্ন জেলার সাধারণ মানুষ সমস্যার মধ্যে দিয়ে জীবন যাপন করছেন। এমন পরিস্হিতিতে বিএনপি সিদ্ধান্ত নিয়েছে প্রতিষ্ঠা বার্ষিকী ঘটা করে পালন না করে সীমিত পরিসরে আয়োজন করেছে। প্রতিষ্ঠা বার্ষিকীর অর্থ কেন্দ্রীয় বিএনপির নির্দেশনায় ত্রাণ তহবিলে দেওয়া হয়েছে।

তিনি উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য উপস্থিত সকলের সহযোগিতা কামনা করেন। এ সময় যুবদল, ছাত্রদল সহ বিএনপি ও এর অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভার পরে বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, বন্যায় নিহতদের স্মরনে এবং ছাত্র-জনতার আন্দোলনে নিহত নেতাকর্মীদের আত্মার মাগফেরাত কামনা ও বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!