1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
সেপ্টেম্বর ৫, ২০২৪ - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন
রাজশাহী ট্রিবিউন২৪ ডেস্ক : ছাত্র-জনতার স্বপ্নের নতুন বাংলাদেশ গড়ার প্রতিজ্ঞা পুনর্ব্যক্ত করে অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস বলেছেন শিক্ষার্থীদের উদ্দেশে বলেছেন, গত মাসে, আমাকে যখন অন্তর্বর্তীকালীন সরকারের নেতৃত্ব বিস্তারিত পড়ুন..
নাবিল শাহরিয়ার রাবি প্রতিনিধি:প্রায় এক মাস অভিভাবকহীন থাকার পর অবশেষে অভিভাবক পেল রাজশাহী বিশ্ববিদ্যালয়। বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য হিসেবে নিয়োগ পেয়েছেন বিশ্ববিদ্যালয়টির পদার্থবিজ্ঞানের বিভাগের অধ্যাপক ড. সালেহ হাসান নকীব। আজ বৃহস্পতিবার বিস্তারিত পড়ুন..
রাজশাহী ট্রিবিউন২৪ ডেস্ক : একটাকাও পরিশোধ না করে চট্টগ্রামের একটি ডকইয়ার্ড থেকে ৭৪ কোটি টাকা মূল্যের দুটি জাহাজ কেড়ে নেওয়ার অভিযোগে সাবেক পররাষ্ট্রমন্ত্রী হাছান মাহমুদ ও তার স্ত্রী নুরেন ফাতিমার বিস্তারিত পড়ুন..
রাজশাহী ট্রিবিউন২৪ ডেস্ক : ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ও সহকারী পুলিশ কমিশনার পদমর্যাদার ২৬ জন কর্মকর্তাকে বিভিন্ন ইউনিটে বদলি করা হয়েছে। বুধবার ( ৪ সেপ্টেম্বর) ইন্সপেক্টর জেনারেল বিস্তারিত পড়ুন..
রাজশাহী ট্রিবিউন২৪ ডেস্ক : গাজা ভূখণ্ডে ইসরায়েলি হামলায় আরও ৪২ ফিলিস্তিনি নিহত হয়েছেন। এতে করে উপত্যকাটিতে নিহতের মোট সংখ্যা ৪০ হাজার ৮৬০ ছাড়িয়ে গেছে। এছাড়া গত বছরের অক্টোবর থেকে চলা বিস্তারিত পড়ুন..

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!