1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
সেপ্টেম্বর ৬, ২০২৪ - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন
সুদীপ্ত মিস্ত্রী, ডুমুরিয়া প্রতিনিধিঃখুলনা-সাতক্ষীরা মহাসড়কের কাঁঠালতলা মঠ মন্দিরের সন্নীকটে খুলনা থেকে ছেড়ে আসা এ্যাম্বুলেন্সের ধাক্কায় এক পথচারি নারী নিহত হয়েছেন, অপরজন গুরুতর আহত হয়েছে বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে আজ বিস্তারিত পড়ুন..
রাজশাহী ট্রিবিউন২৪ ডেস্ক : দেশে গত ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। একই সময়ে ডেঙ্গুতে আক্রান্ত আরও ১১৮ জন হাসপাতালে ভর্তি হয়েছেন। শুক্রবার স্বাস্থ্য অধিদপ্তরের বিস্তারিত পড়ুন..
রাজশাহী ট্রিবিউন২৪ ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ক্লাস-পরীক্ষা শুরু হচ্ছে আগামী রোববার (৮ সেপ্টেম্বর) থেকে। ডিনদের নিয়ে অনুষ্ঠিত এক সভায় বিশ্ববিদ্যালয়ে শিক্ষা কার্যক্রম চালুর সিদ্ধান্ত হয়েছে বলে জানিয়েছেন কোষাধ্যক্ষ অধ্যাপক বিস্তারিত পড়ুন..
রাজশাহী ট্রিবিউন২৪ ডেস্ক :রাজধানীর পিলখানায় তৎকালীন বিডিআর (বর্তমানে বিজিবি) সদর দপ্তরে ২০০৯ সালের ২৫ ও ২৬ ফেব্রুয়ারি ঘটেছিল দেশের ইতিহাসের অন্যতম নৃশংস হত্যাকাণ্ড। বিডিআরের বিদ্রোহে ওই সময় ৫৭ জন সেনা বিস্তারিত পড়ুন..
রাজশাহী ট্রিবিউন ২৪ ডেস্ক : নওরিন আজকাল দারুণ বিষণ্নতায় ভুগছে। মনটা মেঘলা আকাশ। ক’দিন ধরেই ভাবছে ডাক্তারের কাছে যাবে। আর এত কষ্ট নিতে পারছে না। ঠিক যেন কবিতার মতো, ‘কষ্ট বিস্তারিত পড়ুন..
রাজশাহী ট্রিবিউন২৪ ডেস্ক : আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খানকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) রাতে রাজধানী ঢাকার একটি এলাকা থেকে বিস্তারিত পড়ুন..

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!