1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
ডুমুরিয়ায় এ্যাম্বুলেন্সের ধাক্কায় পথচারী মৃত্যু, আহত ১ - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন

ডুমুরিয়ায় এ্যাম্বুলেন্সের ধাক্কায় পথচারী মৃত্যু, আহত ১

  • প্রকাশিত : শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ১২ বার পঠিত

সুদীপ্ত মিস্ত্রী, ডুমুরিয়া প্রতিনিধিঃখুলনা-সাতক্ষীরা মহাসড়কের কাঁঠালতলা মঠ মন্দিরের সন্নীকটে খুলনা থেকে ছেড়ে আসা এ্যাম্বুলেন্সের ধাক্কায় এক পথচারি নারী নিহত হয়েছেন, অপরজন গুরুতর আহত হয়েছে বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে আজ ৬ই সেপ্টেম্বর সকাল ৬টার সময়, নিহত নারী হলেন গোবিন্দ কাটি গ্রামের সেবা দাসের স্ত্রীর সুবর্ণা খা( ৫৭)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায় প্রতিদিনের ন্যায় ভোরে হাঁটতে বের হয়েছিলেন সুবর্ণা খা সহ  দুই জন নারি। তারা রাস্তার পাশ দিয়ে  হেঁটে নিজ বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে ঘটনা স্থলে পৌছুলে খুলনা থেকে ছেড়ে আসা চুকনগর গামী লাশবাহি ঢাকা মেট্রো-ছ-৭১-০০০৮ নম্বর এ্যাম্বুলেন্সটি নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের সাঁজোরে ধাক্কা দেয়। এসময়  এ্যাম্বুলেন্সটি ছিটকে রাস্তার পাশে খাদে পড়ে যায়। আর প্রচন্ড আঘাত পেয়ে পথচারীদের মাথা ও মুখমণ্ডল ভেঙেচুরে প্রচুর রক্ত ক্ষরণে ঘটনা স্থলে নিহত হন। এ সময় তার সাথে থাকা একই গ্রামের আবু সাঈদ  মোড়লের  স্ত্রী পারভীন বেগম  (৪৮) আঘাত পেয়ে গুরতর আহত হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেন খর্নিয়ার (চুকনগন) হাইওয়ে থানা অফিসার ইনচার্জ ফজলুর রহমান। তিনি বলেন, খবর পেয়ে ঘটনা স্থল থেকে হতাহতদের উদ্ধার করে  ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। দূর্ঘটনা কবলিত এ্যাম্বুলেন্সটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!