1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
রাবিতে নতুন জনসংযোগ প্রশাসক-ছাত্র উপদেষ্টা নিয়োগ - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন

রাবিতে নতুন জনসংযোগ প্রশাসক-ছাত্র উপদেষ্টা নিয়োগ

  • প্রকাশিত : শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৯ বার পঠিত
Oplus_0

রাজশাহী ট্রিবিউন২৪ ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) নতুন জনসংযোগ প্রশাসক ও ছাত্র উপদেষ্টা নিয়োগ করা হয়েছে। উপাচার্য নিয়োগের পরদিনই তাদের নিয়োগ দেওয়া হলো।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিকেলে রাবির ভারপ্রাপ্ত রেজিস্ট্রার ড. শেখ সাদ আহমেদ স্বাক্ষরিত পৃথক দুটি অফিস আদেশে নিয়োগের বিষয়টি জানানো হয়। 

অফিস আদেশে বলা হয়েছে, রাবির জনসংযোগ দপ্তরের প্রশাসক হিসেবে নিয়োগ পেয়েছেন সমাজকর্ম বিভাগের অধ্যাপক মো. আখতার হোসেন মজুমদার ও ছাত্র উপদেষ্টা হিসেবে নিয়োগ পেয়েছেন ফোকলোর বিভাগের সহযোগী অধ্যাপক আমিরুল ইসলাম কনক। শুক্রবার থেকে পরবর্তী সময়ে আদেশ না দেওয়া পর্যন্ত ওই পদে তারা দায়িত্ব পালন করবেন। 

তাই নিয়োগের পর শুক্রবার দুপুরেই নতুন দায়িত্বে যোগ দিয়েছেন বিশ্ববিদ্যালয়টির নবনিযুক্ত জনসংযোগ দপ্তর প্রশাসক অধ্যাপক আখতার হোসেন মজুমদার ও ছাত্র উপদেষ্টা ড. আমিরুল ইসলাম কনক। 

 

উল্লেখ্য, ২০০৫ সালে রাবির সমাজকর্ম বিভাগে প্রভাষক হিসেবে যোগ দেন আখতার হোসেন মজুমদার। পরে ২০০৬ সালে সহকারী অধ্যাপক, ২০১৫ সালে সহযোগী অধ্যাপক ও ২০২২ সালে অধ্যাপক পদে উন্নীত হন। তিনি একটি হলের আবাসিক শিক্ষক ও রোভার স্কাউটসের লিডারসহ অন্য কয়েকটি দায়িত্বও পালন করেন। তার বেশ কিছু গবেষণা প্রবন্ধ দেশ-বিদেশে প্রকাশিত হয়েছে।

অন্যদিকে, আমিরুল ইসলাম কনক রাবি থেকে ২০০২ সালে স্নাতক ও ২০০৩ সালে স্নাতকোত্তর শেষ করেন। পরে রাবি থেকেই পিএইচডি ডিগ্রি নেন। ২০১৩ সালে তিনি রাবির ফোকলোর বিভাগে প্রভাষক হিসেবে কর্মজীবন শুরু করেন।

সূত্র : বাংলা নিউজ২৪।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!