1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
সেপ্টেম্বর ১০, ২০২৪ - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
নিজস্ব প্রতিবেদক, তানোর : রাজশাহীর তানোর থানায় নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে মিজানুর রহমান যোগদান করেছেন। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিকেলে তিনি সাবেক ওসি আব্দুর রহিমের স্থলাভিষিক্ত হয়ে তানোর থানার দায়িত্ব বিস্তারিত পড়ুন..
নিজস্ব প্রতিবেদক, তানোর : রাজশাহীর তানোর থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমানকে ফুল দিয়ে শুভেচ্ছা ও স্বাগত জানিয়েছে বাংলাদেশ জামায়াতে ইসলামী তানোর উপজেলা ও পৌরশাখার নেতৃবৃন্দরা। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিস্তারিত পড়ুন..
নিজস্ব প্রতিবেদক, তানোর : রাজশাহীর তানোর থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমানকে ফুল দিয়ে শুভেচ্ছা ও স্বাগত জানিয়েছে জাতীয়তাবাদী ছাত্রদল তানোর পৌরশাখার নেতৃবৃন্দরা। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় থানা বিস্তারিত পড়ুন..
নিজস্ব প্রতিবেদক, তানোর : রাজশাহীর তানোর পৌরসভার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সাবেক মেয়র ও দুই মেয়াদে তানোর উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং উপজেলা বিএনপির সাবেক সভাপতি প্রয়াত এমরান আলী মোল্লার ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত বিস্তারিত পড়ুন..
নিজস্ব প্রতিবেদক, তানোর : রাজশাহীর তানোর পৌরশহরের ঠাকুরপুকুর এলাকায় মাদকদ্রব্য ব্যবসা নির্মূল করতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন এলাকাবাসী। এসময় অসংখ্য মামলার আসামি মাদক সম্রাট ফকির, আকরাম, সাবিনা, শরীফা ও বিস্তারিত পড়ুন..
রাজশাহী ট্রিবিউন২৪ ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০২৩-২৪ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ক্লাস ২২ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) থেকে শুরু হবে স্থগিত ভর্তি কার্যক্রম। আজ সোমবার বিশ্ববিদ্যালয়ের বিস্তারিত পড়ুন..
রাজশাহী ট্রিবিউন২৪ ডেস্ক : রাশিয়া সম্প্রতি ইরানকে তাদের ‘গুরুত্বপূর্ণ অংশীদার’ হিসেবে ঘোষণা করেছে। এই সম্পর্কের উন্নতির ঘোষণা দেন ক্রেমলিনের মুখপাত্র দিমিত্রি পেসকভ।   ইরানের সঙ্গে মস্কোর সামরিক সহযোগিতা নিয়ে পশ্চিমা দেশগুলো বিস্তারিত পড়ুন..
রাজশাহী ট্রিবিউন২৪ ডেস্ক : বিগত আওয়ামী লীগ সরকারের আমলে অতিরিক্ত ৬০ হাজার কোটি টাকা ছাপানোর কারণে মূল্যস্ফীতি হয়েছে বলে জানিয়েছেন অন্তর্বর্তী সরকারের অর্থ ও বাণিজ্য উপদেষ্টা সালেহউদ্দিন আহমেদ। সোমবার (৯ বিস্তারিত পড়ুন..
রাজশাহী ট্রিবিউন২৪ ডেস্ক : ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে গণরুম প্রথা বিলুপ্তির সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। একইসঙ্গে আগামী ২২ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয়ের শিক্ষা-কার্যক্রম চালুর বিষয়ে প্রস্তুতি নিচ্ছে তারা।  সোমবার (৯ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য বিস্তারিত পড়ুন..
রাজশাহী ট্রিবিউন২৪ ডেস্ক : কোটা সংস্কার আন্দোলনে পুলিশের গুলিতে নিহত রংপুর রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষার্থী আবু সাঈদ হত্যার ঘটনায় অভিযুক্ত পুলিশ সদস্য এএসআই মো. আমীর আলী ও সুজন চন্দ্র বিস্তারিত পড়ুন..

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!