1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
সেপ্টেম্বর ১৩, ২০২৪ - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজশাহী ট্রিবিউন২৪ ডেস্ক : পদ্মা সেতুর দুই প্রান্তে দু’টি ম্যুরাল ও ম্যুরালের জন্য কিছু স্থাপনা নির্মাণেই ১১৭ কোটি টাকা ব্যয় করেছে বিগত আওয়ামী লীগ সরকার। ম্যুরাল নির্মাতা ও স্থপতিরা বলছেন, বিস্তারিত পড়ুন..
রাজশাহী ট্রিবিউন২৪ ডেস্ক : ঢাকা বিশ্ববিদ্যালয়ে শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীদের রাজনীতি নিষিদ্ধ চেয়ে বিক্ষোভ করেছেন একদল শিক্ষার্থী। দেরি না করে দ্রুত ছাত্র সংসদ নির্বাচন দেওয়ার দাবি জানিয়েছেন তারা। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিস্তারিত পড়ুন..
শাফায়াত হোসেন (সিয়াম):দ্বীপজেলা ভোলায় সিভিক রাইটস, বাক স্বাধীনতা এবং প্রজনন স্বাস্থ্যসেবার অধিকার শীর্ষক ইন্টার জেনারেশনাল ডায়ালগ সেশন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১১ সেপ্টেম্বর) ভোলায় প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশের সহযোগিতায় ইয়েস বাংলাদেশের আয়োজনে বিস্তারিত পড়ুন..
জাকির হোসেন -নিয়ামতপুর নওগাঁ প্রতিনিধিঃনিয়ামতপুরে নারীর নগ্ন ছবি মোবাইলে ধারন করার অভিযোগে সবুজ আক্তার মামুন নামে এক যুবককে গ্রেফতার করেছে নিয়ামতপুর থানা পুলিশ। এ ঘটনায় নিয়ামতপুর থানায় একটি মামলা দায়ের বিস্তারিত পড়ুন..
মৌসুমী দাস, রাজশাহীঃসারাদেশের মত রাজশাহীর চারঘাটে ও বেড়েছে ঘন ঘন লোডশেডিং। তীব্র গরম আর ঘনঘন লোডশেডিংয়ে বিপর্যস্ত হয়ে পড়েছে জনজীবন। এক ঘণ্টা পরপর লোডশেডিং হচ্ছে। বিদ্যুৎ না থাকায় এটিএম বুথ, বিস্তারিত পড়ুন..
নিজস্ব প্রতিবেদক, তানোর : রাজশাহীর তা্নোর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোস্তাফিজুর রহমানের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) তাঁর শেষ কর্মদিবসে বিকেল সাড়ে ৪টায় উপজেলা অফিসার্স ক্লাবে এ বিস্তারিত পড়ুন..

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!