1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন
শিরোনাম :

তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ২৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর : রাজশাহীর তানোরে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কনিষ্ঠ পুত্র ও ক্রীড়া প্রেমী প্রয়াত আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্টে ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকাল ৯টায় তানোর ডাকবাংলো মাঠে বেলুন ও পায়রা উড়িয়ে এ টুর্ণামেন্টের উদ্বোধন করেন, প্রধান অতিথি রাজশাহী জেলা বিএনপির সদস্য ও সাবেক পৌর মেয়র মিজানুর রহমান মিজান।
উপজেলা ও পৌর ছাত্রদল আয়োজিত দিনব্যাপী অনুষ্ঠিত এই টুর্ণামেন্টে তানোর উপজেলার সাত ইউনিয়ন ও এক পৌরসভা দল অংশগ্রহণ করেন।
উপজেলা ছাত্রদলের আহবায়ক মাসুদ করিমের সভাপতিত্বে ও তানোর পৌর ছাত্রদলের আহবায়ক শাহিন সরকার রনজুর পরিচালনায় উক্ত খেলায় প্রধান বক্তার বক্তব্য রাখেন, রাজশাহী জেলা বিএনপি সদস্য সচিব বিশ্বনাথ সরকার। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী ও বিএনপি নেতা এ্যাডভোকেট সুলতান মাহমুদ তারেক, তানোর উপজেলা বিএনপি আহবায়ক আখেরুজ্জামান হান্নান, গোদাগাড়ী উপজেলা বিএনপি সভাপতি সাওয়াল, তানোর পৌর বিএনপি আহবায়ক একরাম আলী মোল্লা সহ অনেকে।
শেষ বিকেলে টুর্ণামেন্টে ফাইনাল খেলায় উপজেলার বাঁধাইড় ইউনিয়ন ১-০ গোলের ব্যবধানে কলমা ইউনিয়নকে পরাজিত করে বিজয়ী হয়েছেন। পরে বিজয়ী দল ও রানার্সআপ দলের খেলোয়ারদের মধ্যে পুরুষ্কার বিতরণ করেন অতিথিরা।
এ সময় তানোর ও গোদাগাড়ী উপজেলা, পৌর ও ইউনিয়ন বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও হাজার-হাজার দর্শকেরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!