1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তানোরে আন্তর্জাতিক অহিংস দিবস পালন - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন

তানোরে আন্তর্জাতিক অহিংস দিবস পালন

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০২৪
  • ২৫ বার পঠিত
oplus_0

নিজস্ব প্রতিবেদক, তানোর : সংঘাত নয়, ঐক্যের বাংলাদেশ চাই এই স্লোগানে রাজশাহীর তানোরে আন্তর্জাতিক অহিংস দিবস পালন করা হয়েছে। বুধবার (২ অক্টোবর) বেলা ১১টায় তানোর পৌরশহরের থানা মোড় জিরোপয়েন্ট চত্বরে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ (পিএফজি) ও ইয়ূথ পিস অ্যাম্বাসেডর গ্রুপ তানোরের উদ্যোগে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বিশ্ব থেকে হিংসা, বিদ্বেষ, হানাহানি, মারামারি, অসহিষ্ণুতা ও রক্তপাত বন্ধে বিশ্ববাসীকে সচেতন করতে ইউকে এইড ও দ্য হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশের সহযোগিতায় প্রতিবছর ২ অক্টোবর বিশ্ব অহিংস দিবস পালন করা হয়।
অহিংস দিবস উপলক্ষে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ (পিএফজি) তানোরের অ্যাম্বাসেডর আব্দুল সালামের সঞ্চালনায় ও পিএফজি’র কো-অর্ডিনেটর ও সহকারী অধ্যাপক মাহামুদুল আলম মাসুদের সভাপতিত্বে বক্তব্য রাখেন- পিস ফ্যাসিলিটেটর গ্রুপ (পিএফজি) তানোরের অ্যাম্বাসেডর ও সহকারী অধ্যাপক জাহিদুল ইসলাম জাহিদ এবং আব্দুস সালাম, পিস ফ্যাসিলিটেটর গ্রুপ (পিএফজি) এর সদস্য সামসুদ্দিন মন্ডল, মাহাবুর রহমান ও প্রভাষক সাজ্জাদ হোসেন প্রমুখ।
উপস্থিত ছিলেন তানোর পৌর বিএনপির যুগ্ম সাধারণ তোফাজ্জুল হোসেন তোফা,শরিয়ত উল্লাহ, ওয়ার্ড বিএনপির সভাপতি শমসের আলীসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, শিক্ষক, গণমাধ্যমকর্মী, ব্যবসায়ী ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!