1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
আশার ফিজিওথেরাপি ক্যাম্প উদ্বোধন - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :

আশার ফিজিওথেরাপি ক্যাম্প উদ্বোধন

  • প্রকাশিত : সোমবার, ২০ মার্চ, ২০২৩
  • ৭৫ বার পঠিত

তাজমুল ইসলাম, রাজশাহী: আশা’র প্রয়াত প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট সফিকুল হক চৌধুরীর স্মরণে বিশেষ ফিজিওথেরাপি ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে। সোমবার (২০ মার্চ) বেলা ১০টায় আশা রাজশাহী সদর জেলা শাখার উদ্যোগে পবা উপজেলার বড়গাছি ব্রাঞ্চে ৩ দিনব্যাপী এ ক্যাম্পের উদ্বোধন করা হয়। সোমবার থেকে রোজ বুধবার পর্যন্ত চলমান এ ক্যাম্পে বিনামূল্য চিকিৎসা সেবা প্রদান, ফ্রি হুইল চেয়ার এবং বিভিন্ন চিকিৎসা উপকরণ বিতরণ হবে বলে জানা যায়।
রাজশাহী সদর জেলা শাখার আশা ম্যানেজার আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বড়গাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাদত হোসেন সাগর।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী আশা ব্রাঞ্চ ডিভিশনাল ম্যানেজার শ্যামল কুমার ধর, সবসার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোজাফফর হোসেন সহ অনেকে।
এই ফিজিওথেরাপি ক্যাম্প পরিচালনা করেন, আশা কেন্দ্রীয় কার্যালয়ের সিনিয়র ফিজিওথেরাপিষ্ট এ রহমান ।
অনুষ্ঠানে আশার রাজশাহী সদর ও নওহাটা অঞ্চলের রিজিওনাল ম্যানেজার ও দাউকান্দি ব্রাঞ্চের ব্রাঞ্চ ম্যানেজার এবং চিকিৎসা সেবা নিতে আসা স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এসময়ে আমন্ত্রিত অতিথিবৃন্দ আশার সামাজিক কর্মসূচির প্রশংসা করেন এবং আশার সকল কার্যক্রমকে আরও এগিয়ে নিতে সহায়তা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!