1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তানোরের ৪ হাজার কৃষক পেল বীজ ও সার - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :

তানোরের ৪ হাজার কৃষক পেল বীজ ও সার

  • প্রকাশিত : সোমবার, ২০ মার্চ, ২০২৩
  • ১৩০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর : আউশের উৎপাদন বাড়াতে রাজশাহীর তানোরে ২০২২-২৩ মৌসুমে প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে। প্রণোদনার আওতায় একজন চাষি এক বিঘা জমিতে আউশ ধান চাষের জন্য প্রয়োজনীয় ৫ কেজি বীজ, ১০ কেজি ডিএপি ও ১০ কেজি এমওপি সার পাবেন। সোমবার (২০ মার্চ) সকালে উপজেলা পরিষদ হলরুমে এ কর্মসূচির আওতায় ৪ হাজার কৃষকের মাঝে এ প্রণোদনা বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পংকজ চন্দ্র দেবনাথের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী।
বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রদীপ সরকার সহ অনেকে। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা কৃষি কর্মকর্তা সাইফুল্লাহ আহম্মেদ।
এছাড়াও, একইদিন দুপুরে উপজেলা পরিষদ চত্বরে উপজেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি ও বাইসাইকেল বিতরণ করেন সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!