1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
ভেজাল কীটনাশক আটকে হামলার শিকার বিক্রয়কর্মী - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :

ভেজাল কীটনাশক আটকে হামলার শিকার বিক্রয়কর্মী

  • প্রকাশিত : বুধবার, ১০ মে, ২০২৩
  • ২১১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর : রাজশাহীর তানোরে ভেজাল কীটনাশক আটকে হামলার শিকার হয়েছেন মিমপেক্স এগ্রোকেমিক্যালস লিমিটেডের মাঠকর্মী সিরাজুল ইসলাম (২৫)। মঙ্গলবার (৯ মে) দুপুরের দিকে উপজেলার দেবীপুর এলাকায় এই ঘটনা ঘটে।
পরে ৪৪ কার্টুন গ্রীনার ব্র্যান্ডের কীটনাশক, ৮৭ কার্টুন মনোভিট ব্র্যান্ডের এবং ২০ কার্টুন শিকল ব্র্যান্ডের কীটনাশক উদ্ধার করে কৃষি দপ্তরে জমা দেয়া হয়।
আহত সিরাজুল ইসলাম উপজেলার যোগীশো এলাকার আজিজুল হকের ছেলে। এই ঘটনায় লিখিত অভিযোগ দিয়েছেন আজিজুল হক।
মিমপেক্স এগ্রোকেমিক্যালস লিমিটেডের আঞ্চলিক বিক্রয় ব্যবস্থাপক শামছুল আলম জানান,দুপুরের দিকে ভ্যান যোগে জেলার মোহনপুর উপজেলার শ্যামপুরের মহসীন কৃষি ঘর থেকে জেলার গোদাগাড়ী উপজেলায় যাচ্ছিল বিপুল পরিমাণ কীটনাশক।
পথে তানোরের দেবীপুর এলাকায় আমাদের স্থানীয় মাঠকর্মী সিরাজুল ইসলাম ভ্যানটি আটকান। তিনি কীটনাশকের বৈধ্য কাগজপত্র দেখতে চান। এনিয়ে ভ্যানচালকের সাথে তার বাদানুবাদ হয়। খবর পেয়ে সেখানে পৌঁছান মহসীন কৃষি ঘরের মালিক মহসীন আলী। তিনি লোকজন নিয়ে দেশী অস্ত্র-সশস্ত্র হাতে সিরাজুল ইসলামের উপর হামলা চালান। পরে আহত সিরাজুল ইসলামকে উপজেলা হাসপাতালে নেন স্থানীয়রা।
এবিষয়ে তানোর উপজেলা কৃষি কর্মকর্তা সাইফুল্লাহ আহম্মদ বলেন, দুপুরের দিকে বিভিন্ন ধরণের বেশ কিছু কীটনাশক উপজেলা কৃষি দপ্তরে জমা দিয়েছেন মিমপেক্স এগ্রোকেমিক্যালস লিমিটেডের কর্মীরা। এগুলো নকল কিংবা ভেজাল কি না সেটি পরীক্ষা করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!