1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
দুর্ঘটনায় পা হারালেন নায়ক - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন
শিরোনাম :

দুর্ঘটনায় পা হারালেন নায়ক

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৭ জুন, ২০২৩
  • ১০৭ বার পঠিত

তানোরবার্তা ডেস্ক : চলচ্চিত্রের নায়ক হিসেবে আত্মপ্রকাশের আগেই বাইক দুর্ঘটনায় ডান পা হারালেন তরুণ নায়ক। তার নাম সুরজকুমার। ভয়াবহ সড়ক দুর্ঘটনায় একটি পা হারালেন কন্নড় সিনেমার এ অভিনেতা।
সিনেমায় আত্মপ্রকাশের মুখে থাকা এ অভিনেতা গত ২৪ জুন বেঙ্গালুরুর কাছে মাইসুরু-গুন্ডুলুপের জাতীয় সড়কে বাইক দুর্ঘটনার শিকার হন। তাকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়৷ কিন্তু অভিনেতার ডান পা হাঁটুর নিচ থেকে কেটে ফেলতে হয়। সুরজকুমারের প্রাণ বাঁচানোর জন্য এছাড়া আর কোনো উপায় ছিল না চিকিৎসকের কাছে।
কন্নর সিনেমার সূত্রে জানা যায়, ‘রথম’ সিনেমায় অভিনয় করার কথা ছিল তার। আরও একটি সিনেমাতে তার নায়িকা হওয়ার কথা ছিল প্রিয়া প্রকাশ ভ্যারিয়ারের।
ধ্রুবান নামে বেশি জনপ্রিয় অভিনেতা সুরজ কুমার উটি থেকে মাইসুরু যাওয়ার পথে বাইক দুর্ঘটনায় পড়েন। বিকেল চারটে নাগাদ একটি ট্রাক্টরকে ওভারটেক করতে গিয়ে তিনি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। গুন্ডুলুপের তালুকে হিরিকাটি গেটের কাছে একটি লরিতে গিয়ে ধাক্কা মারে তার বাইক।
অভিনেতাকে নিয়ে যাওয়া হয় মাইসুরুর মণিপাল হাসপাতালে। সেখানেই অস্ত্রোপচার করে তার ডান পা বাদ দিতে বাধ্য হন চিকিৎসকরা। অভিনেতার জীবন বাঁচানোর জন্য এছাড়া আর কোনো উপায় ছিল না ডাক্তারদের কাছে। হাসপাতালে সুরজকে দেখতে যান সস্ত্রীক অভিনেতা শিব রাজকুমার।
রঘু কোভির সিনেমাতে আত্মপ্রকাশ করার কথা ছিল সুরজকুমারের। কিন্তু সিনেমাটি শেষ পর্যন্ত নির্মাণ করা হয়নি। তার আরও একটি কাজ ‘ভগবান শ্রী কৃষ্ণ পরত্মামা’-ও দিনের আলোর মুখ দেখেনি। তার সোশ্যাল মিডিয়া প্রোফাইল বলে দিচ্ছে সুরজকুমারের বাইকপ্রীতির কথা। এ দুর্ঘটনার কারণে তার মুক্তির অপেক্ষায় থাকা সিনেমাগুলোর ভবিষ্যৎ আপাতত বিশ বাঁও জলে।

সূত্র : জাগোনিউজ২৪.কম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!