1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তাড়াশ পৌরসভার নৌকার বিজয়ী মেয়র আঃ রাজ্জাক - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন

তাড়াশ পৌরসভার নৌকার বিজয়ী মেয়র আঃ রাজ্জাক

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩
  • ৪০ বার পঠিত

সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি: তাড়াশ পৌরসভা নির্বাচনে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোটের মধ্যে দিয়ে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আঃ রাজ্জাক নির্বাচিত হয়েছেন।

সোমবার অনুষ্ঠিত নির্বাচনে ৯ হাজার ৮ ভোট পেয়ে তিনি বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন।
তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ থেকে মনোনয়ন বঞ্চিত হয়ে জগ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করা বিদ্রোহী প্রার্থী বাবুল শেখ পেয়েছেন ৪ হাজার ২৫৮ ভোট। ভোটের ব্যবধান ৪ হাজার ৭৫০ ভোট।

ভোট গণনা শেষে রাত ৯টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাচন সমন্বয় কেন্দ্রে সিরাজগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা শহিদুল ইসলাম বেসরকারি ওই ফলাফল ঘোষণা করেন।

ঘোষিত ফলাফল অনুযায়ী, মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতাকারী অন্য ২ জন শহিদুল ইসলাম (নারিকেল গাছ) ১৮৪৯ ও আলামিন হোসেন (মোবাইল ফোন) ৫৮৬ ভোট পেয়েছেন।তাড়াশ পৌরসভার ৯টি ওয়ার্ডের ভোটার সংখ্যা ১৯ হাজার ২৮৭ জন। এরমধ্যে ১৫ হাজার ৭০১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। আর নানা ক্রটির কারণে ৩৫টি ভোট বাতিল ঘোষণা করা হয়েছে।

ঘোষিত ফলাফলকে জনগণের বিজয় বলে মন্তব্য করেছেন আঃ রাজ্জাক। তিনি বলেছেন, তাড়াশ পৌরসভায় সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এই পৌরসভার সাধারণ ভোটাররা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন ধারাকে অব্যাহত রাখতে আন্তরিকভাবে নৌকা প্রতীক ও আমাকে ভালোবেসে নির্বাচিত করেছেন। আমি ভোটারসহ সবার কাছে আন্তরিকভাবে কৃতজ্ঞ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!