1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
ব্যবসায়ীর দোকানে হামলায় আহত ৩, থানায় মামলা - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :

ব্যবসায়ীর দোকানে হামলায় আহত ৩, থানায় মামলা

  • প্রকাশিত : সোমবার, ২৪ জুলাই, ২০২৩
  • ৪১ বার পঠিত
  1. মিজান মাহি,দুর্গাপুর প্রতিনিধি: দুর্গাপুরে তুচ্ছু ঘটনাকে কেন্দ্রে করে এক মুদি দোকানে হামলা ও ভাঙচুর এবং ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এতে মুদি ব্যবসায়ী সহ ৩জন আহত হয়েছেন। আহতরা হলো- দুর্গাপুর উপজেলার চৌবাড়ীয়া গ্রামের মজনু সরকার (৩৫), আসিফ হোসেন (১৮), রিপন আলী (৩০), তাদের দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গতকাল সোমবার এ ঘটনায় ব্যবসায়ী রিপন আলী বাদি হয়ে ৪জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন। মামলার আসামীরা হলেন, দুর্গাপুর পৌর সদর সিংগা গ্রামের মাহাবুর রহমান (৩৮), কাঁঠালবাড়ীয়া গ্রামের সাহাদ আলী (৪০), সাঁয়বাড় গ্রামের জিলহাজ্ব আলী (২১) ও মহিম হোসেন (২০)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, উপজেলার চৌবাড়ীয়া গ্রামের মজনু সরকার দুর্গাপুর সদর কেন্দ্রীয় জামে মসজিদের সামনে মুদি দোকান খুলে ব্যবসা করেন। গত শনিবার দুপুরে ওই দোকানে পানি জাতীয় পন্য সেভেনআপ কিনতে আসেন মাহাবুর ও সাহাদ আলীর নামের দুই ব্যক্তি। এসময় দাম দরে ব্যবসায়ী মজনুর সঙ্গে তাদের বাকবিতান্ডা হয়। পরে সেখান থেকে ক্ষিপ্ত হয়ে চলে যান মাহাবুর ও সাহাদ। বাকবিতান্ডার ঘন্টাখানেক পর দলবল সঙ্গে নিয়ে মাহাবুর ও সাহাদ আলী মজনুর দোকানে হামলা চালায়। এ সময় তাঁর সঙ্গপাঙ্গরা মজনুকে মারতে মারতে দোকান থেকে বের করে আনে। ঘটনাটি দেখে তাঁর পাশে অবস্থান করা মজনুর ভাই রিপন ও তাঁর ছেলে আসিফ তাকে রক্ষা করতে এলে তাঁরা লোহার রোড ও বাঁশের লাঠি দিয়ে তাদেরকেও মারধর করে। এ সময় দোকানে থাকা নগদ ১০ লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় বলে মামলার এজাহার উল্লেখ করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে দুর্গাপুর থানার পরিদর্শক (তদন্ত) কর্মকর্তা নয়ন হাসান বলেন, ভুক্তভোগীরা এ বিষয়ে থানায় এজাহার দায়ের করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদশর্ণ করেছেন। আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!