1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
ঠাকুরগাঁওয়ে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উদযাপন - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :

ঠাকুরগাঁওয়ে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উদযাপন

  • প্রকাশিত : সোমবার, ৩১ জুলাই, ২০২৩
  • ১৭৭ বার পঠিত

মোঃ মজিবর রহমান শেখ,( ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি): ঠাকুরগাঁও জেলায় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। ৩০ জুলাই রোববার ঠাকুরগাঁও জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ঠাকুরগাঁও জেলা প্রশাসন ও ঠাকুরগাঁও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের যৌথ আয়োজনে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রামকৃষ্ণ বর্মণের সভাপতিত্বে বক্তব্য দেন, প্রধান অতিথি ঠাকুরগাঁও জেলা প্রশাসক মো: মাহবুবুর রহমান, বিশেষ অতিথি অতিরিক্ত পুলিশ সুপার (হিসাব ও অর্থ) লিজা বেগম, পৌর মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যা, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ –পরিচালক কৃষিবিদ সিরাজুল ইসলাম, ঠাকুরগাঁও প্রেসক্লাব সভাপতি মনসুর আলী, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঠাকুরগাঁও জেলা সহকারী পরিচালক সৌমিক রায়, পুনর্জন্ম মাদকাশক্তি চিকিৎসা সেবা ও পরামর্শ কেন্দ্রের পরিচালক মো: হাসান কবির শিহাব প্রমুখ।

অনুষ্ঠানে ঠাকুরগাঁও জেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঠাকুরগাঁও জেলা কার্যালয়ের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী, পুলিশ, বিজিবি, ফায়ার সার্ভিসের বিভিন্ন কর্মকর্তা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন। বক্তারা মাদকের ভয়াবহতা তুলে ধরে বিষয়ের উপরে বিস্তারিত আলোচনা করেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!