1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তানোরে শ্রেষ্ঠত্বের লড়াইয়ে জয়ী টিবিএম কলেজ - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :

তানোরে শ্রেষ্ঠত্বের লড়াইয়ে জয়ী টিবিএম কলেজ

  • প্রকাশিত : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ১২৬ বার পঠিত

নয়ন কুমার, তানোর :
রাজশাহীর তানোর পৌরশহরের তানোর পৌরসভা টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজ (টিবিএম) উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠান নির্বাচিত হয়েছে। একই সঙ্গে প্রতিষ্ঠানটির অধ্যক্ষ অসীম কুমার সরকার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান (কারিগরি) ও ইংরেজী বিভাগের প্রভাষক রেজাউল ইসলাম শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক (কারিগরি) নির্বাচিত হয়েছে। এছাড়া উপজেলার শ্রেষ্ঠ শিক্ষার্থী (কারিগরি) নির্বাচিত হয়েছেন একই কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী সোনিয়া খাতুন।
জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ উপলক্ষে বৃহস্পতিবার (৪ আগষ্ট) বেলা সাড়ে ১২টায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পংকজ চন্দ্র দেবনাথ নির্বাচিত অধ্যক্ষ, শিক্ষক ও শিক্ষার্থীর হাতে শ্রেষ্ঠত্বের সম্মাননা সনদ ও ক্রেস্ট তুলে দেন। একই সাথে টিবিএম কলেজ অধ্যক্ষ অসিম কুমার কলেজটির সভাপতি ইউএনও পংকজ চন্দ্রের কাছে শ্রেষ্ঠ কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের ক্রেস্ট হস্তান্তর করেন।
তানোর পৌরসভা টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের অধ্যক্ষ অসিম কুমার বলেন, একঝাঁক দক্ষ শিক্ষক ও কোমলমতি শিক্ষার্থীদের যৌথ প্রচেষ্টার ফলে প্রতিষ্ঠানটি সুনামের সঙ্গে সামনের দিকে এগিয়ে চলছে। প্রতিষ্ঠানটিকে আরও এগিয়ে নিতে আমার চেষ্টা ও সহযোগিতা অব্যাহত থাকবে।
টিবিএম কলেজের সভাপতি ও ইউএনও পংকজ চন্দ্র দেবনাথ বলেন, একটি ভালো প্রতিষ্ঠানের যত গুণ থাকা দরকার তার সবক’টি প্রতিষ্ঠানটির রয়েছে। ফলাফল অত্যন্ত সন্তোষজনক। এ ধারাবাহিকতা অব্যাহত থাকলে প্রতিষ্ঠানটি সামনের দিকে আরও অনেকদূর এগিয়ে যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!