1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তানোরে ‘ভূগর্ভস্থ পানির বর্তমান অবস্থা ও করণীয়' শীর্ষক কর্মশালা - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৮ অপরাহ্ন
শিরোনাম :

তানোরে ‘ভূগর্ভস্থ পানির বর্তমান অবস্থা ও করণীয়’ শীর্ষক কর্মশালা

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩
  • ১১৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর : রাজশাহীর তানোর উপজেলা প্রশাসনের আয়োজনে ‘ভূগর্ভস্থ পানির বর্তমান অবস্থা ও করণীয়’ শীর্ষক এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১০ আগস্ট) দিনব্যাপী উপজেলা পরিষদ হলরুমে বেসরকারি এনজিও সংস্থা ‘ডাসকো ফাউন্ডেশনে’র উদ্যোগে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বিল্লাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না।
কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাজশাহী জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মাইনুল ইসলাম স্বপন, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবিদা সিফাত, তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম, উপজেলা কৃষি অফিসার সাইফুল্লাহ সহ অনেকে।
অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে ইউএনও বিল্লাল হোসেন বলেন, বাংলাদেশে খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে ভূগর্ভস্থ ও ভূপরিস্থ পানির উন্নয়ন ও ব্যবস্থাপনায় সংশ্লিষ্টদের সমন্বিতভাবে কাজ করতে হবে। পানির সুরক্ষা ও সংরক্ষণে সচেতনতা বৃদ্ধির উপর গুরুত্বারোপ করে তিনি বলেন, এই কর্মশালা থেকে ভূগর্ভস্থ পানির নিরাপদ ব্যবহার সম্পর্কে বাস্তবমুখী সুপারিশ পাওয়া যাবে।
কর্মশালায় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ ও ডাসকো ফাউন্ডেশনের কর্মকর্তাগণ ছাড়াও সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ অংশগ্রহণ করেন।
এছাড়াও একইদিন (বৃহস্পতিবার) দুপুরে উপজেলার মুন্ডুমালা মহিলা ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ইউএনও বিল্লাল হোসেন। পরে উপজেলা নির্বাচন অফিসার কামরুজ্জামানকে সঙ্গে নিয়ে ইউএনও উপজেলার বাঁধাইড় ইউনিয়ন পরিষদের নারায়ণপুর উচ্চ বিদ্যালয় এবং বাধাইড় ইউনিয়ন ভূমি অফিস পরিদর্শন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!