1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
দৌলতখানে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৮ অপরাহ্ন
শিরোনাম :

দৌলতখানে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান

  • প্রকাশিত : শুক্রবার, ১১ আগস্ট, ২০২৩
  • ১৫৩ বার পঠিত

আল আমিন, ভোলা : ভোলার দৌলতখানে বিয়ের দাবিতে প্রেমিক জহুরুল ইসলাম (১৯) নামের এক যুবকের ঘরে অনশন শুরু করেছে দিনাজপুর থেকে আসা এক তরুণী। গত বুধবার (৯ আগস্ট) উপজেলার চরখলিফা ইউনিয়ন ৬নং ওয়ার্ডের নয়া বাড়িতে তিনি এ অনশন শুরু করেন।

এদিকে, প্রেমিকার উপস্থিতি টের পেয়ে জহুরুল ইসলাম নামে ওই যুবক গা ঢাকা দিয়ে রয়েছেন। প্রেমিক জহুরুল ইসলাম চরখলিফা ৬নং ওয়ার্ডের নাসির উদ্দিনের ছেলে।সংবাদ পেয়ে দৌলতখান থানার পুলিশ পরিদর্শক এরশাদুল হক ঘটনাস্থলে পরিদর্শন করেন। ভুক্তভোগী প্রেমিকা জানায়, এক বছর আগে ফেসবুকের মাধ্যমে তাদের পরিচয়। এরপর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ঢাকার গাজীপুরে ভাড়াটিয়া বাসায় যুবক জহুরুল ইসলাম প্রায় সময়ে যেতেন। বিয়ের আশ্বাসে তাদের মধ্যে মেলামেশা হয়েছে। এক মাস আগে জহুরুল ইসলাম তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন। পরে নিরুপায় হয়ে ওই যুবতী বুধবার (৯ আগষ্ট) দিনাজপুর জেলা থেকে দৌলতখানে এসে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেন।

এ ব্যাপারে অভিযুক্ত জহুরুল ইসলামের কাছে মোবাইল ফোনে কল করে জানতে চাইলে তিনি মোবাইল ফোন কেটে দেন। তবে তার মা জানায়, তার ছেলে বরিশালে শেরে বাংলা মেডিকেল কলেজে চিকিৎসারত অবস্থায় আছে।
দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সত্য রঞ্জন খাসকেল জানায়, পুলিশ ঘটনাস্থল গিয়ে ভিকটিমকে থানায় নিয়ে এসেছেন। ভিকটিমের স্বজনদের জানানো হয়েছে। অভিযোগ পেলে তিনি আইনগত ব্যাবস্থা নিবেন বলে জানান তিনি।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!