1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
পুঠিয়ার বিড়ালদহ কলেজে জাতীয় শোক দিবস অনুষ্ঠিত - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন

পুঠিয়ার বিড়ালদহ কলেজে জাতীয় শোক দিবস অনুষ্ঠিত

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ২৪৩ বার পঠিত

রকিবুল হাসান সনি, পুঠিয়া : রাজশাহীর পুঠিয়ার বিড়ালদহ্ কলেজে যথাযোগ্য মর্যাদায় নানান কর্মসূচির মধ্যদিয়ে স্বাধীনতার মহান স্থপতি, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার (১৫ আগস্ট) সকাল থেকে নানান রকম কর্মসূচি দিয়ে দিবসটি যথাযথ মর্যাদায় পালন করা হয়।
দিবসের শুরুতে বিড়ালদহ্ কলেজের পক্ষ হতে জাতীয় পতাকা অর্ধনমিত রাখার মাধ্যমে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা ও ১৫ ই আগস্টের সকল শহিদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন, ও শেখ মুজিবুর রহমান-এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন, শোক র‍্যালির মধ্যে দিয়ে বিড়ালদহ্ কলেজ এসব কর্মসূচির আয়োজন করেন।
বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় সাবেক প্রক্টর ও বিড়ালদহ্ কলেজ পরিচালনা কমিটির সভাপতি ডা: সৈয়দ মোজাফফরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী মেডিকেল কলেজ অধ্যক্ষ প্রফেসর ডা: মোঃ নওশাদ আলী।
এছাড়াও বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, বানেশ্বর সরকারী কলেজ অধ্যক্ষ এস এম একরামুল হক, বানেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগ সাবেক সহ-সভাপতি আব্দুর রহমান মোল্লা, মাইপাড়া বাজার জামে মসজিদ সভাপতি ও সাবেক ব্যাংকার সৈয়দ মোসাদ্দেক আহমেদ, বিড়ালদহ কলেজ জিবি সদস্য মোজাফ্ফর হোসেন চৌধুরী ও আব্দুল মতিন প্রমুখ।
এছাড়াও শোক দিবসের ওই অনুষ্ঠানে উপস্থিত আরও ছিলেন, স্থানীয় সাংবাদিকরা সহ সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।পরে ছাত্র-ছাত্রীদের মাঝে পুষ্টিকর খাবার পরিবেশন করা হয় এবং ১৫ ই আগস্টে সকল শহিদের আত্মার মাগফেরাত জন্য দোয়া ও মাহাফিল করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!