1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
ঠাকুরগাঁওয়ে (বিজিবি৫০) এর শোক দিবস পালিত - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন
শিরোনাম :

ঠাকুরগাঁওয়ে (বিজিবি৫০) এর শোক দিবস পালিত

  • প্রকাশিত : বুধবার, ১৬ আগস্ট, ২০২৩
  • ৬২ বার পঠিত

মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও :জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচী পালন করে ঠাকুরগাঁও ব্যাটালিয়ন (৫০ বিজিবি) এবং বর্ডার গার্ড হাসপাতাল। ১৫ আগষ্ট মঙ্গলবার বিকেলে ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার বেউরঝাড়ী কোম্পানীর আওতাধীন রত্নাই বগুলাবাড়ী স্কুল এন্ড কলেজ মাঠে এ বিতরণ ও মেডিক্যাল ক্যাম্পের আয়োজন করা হয়।

ঠাকুরগাঁও ব্যাটালিয়ন (৫০ বিজিবি) এবং বিজিবি হাসপাতালের ব্যবস্থাপনায় আর্ত মানবতার সেবায় ঐ এলাকার ২ শতাধিক অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এছাড়াও আশ পাশের এলাকার ২৫০ জন দুস্থ রোগীকে বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয় এবং বিনামুল্যে ঔষধ প্রদান করা হয়। অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন ঠাকুরগাঁও সেক্টর কমান্ডার কর্নেল এম এইচ হাফিজুর রহমান ও ৫০ বিজিবির অধিনায়ক (পদাতিক) লে: কর্নেল তানজীর আহম্মেদ। অসহায় ও দুস্থদের মাঝে চিকিৎসা সেবা প্রদান করেন ঠাকুরগাঁও বর্ডার গার্ড হাসপাতালের অধিনায়ক লে: কর্নেল রাশেদ, মেজর ডা: সামিয়া, মেজর ডা: রাশেদ।

খাদ্য সামগ্রী বিতরণ ও বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদানের সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বালিয়াডাঙ্গী উপজেলার আমজানখোর ইউনিয়নের চেয়ারম্যান মো: আকালু, বেউড়ঝাড়ি বিওপির কোম্পানী কমান্ডার সুবেদার এন্তাজুল ইসলাম সহ বিজিবি’র বিভিন্ন কর্মকর্তা ও সদস্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!