1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
চাঁপাইনবাবগঞ্জ র‍্যাব-৫ এর অভিযানে হেরোইনসহ গ্রেফতার-১ - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪১ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জ র‍্যাব-৫ এর অভিযানে হেরোইনসহ গ্রেফতার-১

  • প্রকাশিত : রবিবার, ২০ আগস্ট, ২০২৩
  • ১৬১ বার পঠিত

মোঃ আসাদুল্লাহ সনি, চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ র‍্যাব-৫ এর অভিযানে ১ কেজি ৬০০ গ্রাম হেরোইন বাজারের ব্যাগে অভিনব কায়দায় সবজির মধ্যে লুকিয়ে পাচারের সময় ১জনকে গ্রেফতার করেছে র‍্যাব।

শনিবার (১৯ আগস্ট) রাতে রাজশাহী জেলার গোদাগাড়ী ডাইংপাড়া মোড় (বাসস্ট্যান্ড সংলগ্ন) একটি মিষ্টির দোকানের সামনে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মোঃ ইমরান আলী (৩০) সে নাটোর সদর উপজেলার রামাইগাছী এলাকার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে।

অভিযানটি পরিচালনা করেন, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে একটি অভিযানিক দল।

র‍্যাব জানায়, গ্রেফতারকৃত আসামি একজন মাদক ব্যবসায়ী। তার বসতবাড়ী নাটোর হলেও গত কয়েক মাস ধরে সে চাঁপাইনবাবগঞ্জে কাজ করে। হেরোইনের একটি বড় চালান চাঁপাইনবাবগঞ্জের সীমান্ত এলাকা থেকে সংগ্রহ করে গোদাগাড়ী হয়ে রাজশাহী নিয়ে যাওয়া সংক্রান্ত গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে একটি যাত্রীবাহী বাস থেকে তাকে আটক করা হয়।

আরও জানান, আটক করার সময় তার হেফাজতে একটি সবজি ভর্তি বাজারের ব্যাগ পাওয়া যায়। ব্যাগটি তল্লাশি করে ০১ কেজি হিরোইন আটক করা হয়। পরবর্তীতে তার দেহ তল্লাশি করলে প্যান্টের বেল্টে আরো ৬০০ গ্রাম হেরোইন পাওয়া যায়। উল্লেখ্য উক্ত আসামীর নামে পূর্বের আরো ০৩টি মাদক মামলা রয়েছে।এ ব্যপারে রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!