1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
আগামীতে আসচ্ছে সুরঙ্গ সিনেমার নতুন ভার্সন - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :

আগামীতে আসচ্ছে সুরঙ্গ সিনেমার নতুন ভার্সন

  • প্রকাশিত : সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ৩৪ বার পঠিত

রাজশাহী ট্রিবিউন২৪ ডেস্ক :

ঈদে মুক্তিপ্রাপ্ত সিনেমা গুলোর মধ্যে অন্যতম একটি সিনেমা রায়হান রাফীর ‘সুড়ঙ্গ’। এবার এই সিনেমার নতুন ভার্সন মুক্তি পেতে চলেছে। যেখানে থাকছে সিনেমা হলে মুক্তি পাওয়া ছবিটির ভেতর নতুন আরও কিছু দৃশ্য ও চমক। যেটাকে বলা হচ্ছে এক্সটেন্ডেট ডিরেকটরস কাট। যা সিনেমা হলের দর্শকের জন্য নতুন উপহার বলেই দাবি নির্মাতা।

ছবিটির এই নতুন ভার্সন আগামী ২৪ আগস্ট রাত ৮টা মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে।গত (২৯ জুন) সিনেমাটি হলে মুক্তি পায়। চরকি ও আলফা আই স্টুডিওজ লিঃ -এর যৌথ প্রযোজনায় রায়হান রাফীর পরিচালনায় এই সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক হয়েছে আফরান নিশোর। সঙ্গে ছিলেন তমা মির্জা, মোস্তফা মনওয়ার, শহীদুজ্জামান সেলিম, মনির আহমেদ শাকিল, অশোক ব্যাপারীসহ অনেকেই। সেই সাথে একটি আইটেম সং-এ দর্শক মাতিয়েছেন নুসরাত ফারিয়ার।

চরকিতে সিনেমাটির নতুন ভার্সন মুক্তি প্রসঙ্গে আফরান নিশো বলেন, ‘আমরা সবাই খুব ডেডিকেশন, মেধা, একাগ্রতা নিয়ে সিনেমাটা করেছি। সেটার প্রতিফলন দর্শক প্রেক্ষাগৃহে দেখেছেন। এবার সেটির নতুন ভার্সন মুক্তি পাবে চরকিতে। যারা নানান কারণে হয়তো হলে গিয়ে সিনেমাটি দেখতে পারেন নাই, তারা এখন চরকিতে দেখার সুযোগ পাচ্ছেন, সঙ্গে থাকছে বাড়তি চমক।’

সূত্র : দৈনিক ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!