1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
অল্প সময়ে সবার নজর কেড়েছেন তটিনি - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :

অল্প সময়ে সবার নজর কেড়েছেন তটিনি

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
  • ১০১ বার পঠিত

রাজশাহী ট্রিবিউন২৪ ডেস্ক: অল্প সময়ে দর্শকের নজর কেড়েছেন সুহাসিনী তানজিম সাইয়ারা তটিনী। গল্পনির্ভর নাটকে তার অভিনয় মুগ্ধ করছে দর্শকদের। সামাজিক যোগাযোগ মাধ্যমের বিভিন্ন গ্রুপে যার প্রমাণ মিলছে নিয়মিতই। তটিনী বলেন, ‘দর্শক আমার কাজ পছন্দ করছে। সেজন্য তাদের প্রতি কৃতজ্ঞ। আমি পরিশ্রমের ফল পাচ্ছি। পাশাপাশি ভাগ্যও ছিল। আমি কখনো ভাবতে পারিনি এত দ্রুত দর্শকের প্রশংসা পাব।’বিজ্ঞাপনচিত্রের মাধ্যমে শোবিজে পা রাখেন তটিনী।

এরপর সৈয়দ আহমেদ শাওকী পরিচালিত ওয়েব সিরিজ ‘তাকদীর’-এ তিনি অভিনয় করেন সাংবাদিক চরিত্রে। মাঝে কাজ করলেন এনটিভিতে ধারাবাহিক নাটক ‘হাউজ নং ৯৬’-এ। তবে, তটিনী আলোচনায় আসেন পিপলু আর খানের ‘এই মুহূর্তে’ অ্যান্থলজি ফিল্মে অভিনয় করে। এ ছবিতে তিনি কল্পনা চরিত্রে অভিনয় করেন।তটিনী বলেন, ‘কাজটা ছিল স্বপ্নের মতো। সারা যাকের আপা ও জাহিদ হাসান আঙ্কেলের মতো অভিনয় শিল্পীদের সঙ্গে অভিনয় করেছি। তারা বুঝতেই দেননি আমি নতুন। সবাই অত্যন্ত আন্তরিকতার সঙ্গে কাজ করেছেন।’টেলিভিশন ও ওয়েব প্ল্যাটফর্মে কাজ করলেও সিনেমা নিয়ে এখনই কিছু ভাবছেন না এ সুহাসিনী। অভিনয় শেখার ইচ্ছে থাকলেও সময় বের করতে পারছেন না।

 

তিনি বলেন, ‘আমি এখনো পড়াশোনা করছি, তাই বড় প্রজেক্টে সময় দেওয়া সম্ভব নয়। প্রাচ্যনাট স্কুল অব অ্যাকটিং অ্যান্ড ডিজাইনে অভিনয় শেখার ইচ্ছে ছিল। কিন্তু পড়াশোনার পাশাপাশি ওখানে যাওয়া কষ্টসাধ্য হয়ে যাবে। তাই কাজ করে অভিনয় শিখছি।’

সূত্র : ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!