1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
সোনামসজিদ সীমান্ত দিয়ে অস্ত্র পাচারের সময় গ্রেফতার-১  - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন

সোনামসজিদ সীমান্ত দিয়ে অস্ত্র পাচারের সময় গ্রেফতার-১ 

  • প্রকাশিত : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩
  • ১১০ বার পঠিত

মোঃ আসাদুল্লাহ সনি,- চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ সীমান্ত এলাকায় অস্ত্র পাচারের সময় একজনকে গ্রেফতার করেছে ৫৯ বিজিবি’র সদস্যরা। (২৪ আগাষ্ট) রাতে ৮ টার দিকে শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের কয়লাবাড়ী ট্রাক স্ট্যান্ড এলাকা দিয়ে ব্যাটারীচালিত ভ্যানে যাওয়ার সময় তাকে গ্রেফতার করা হয়।

এ সময় তার কাছ থেকে, ১টি বিদেশি পিস্তল ৪ রাউন্ড গুলি ও ১টি ম্যাগাজিন সহ আব্দুল্লাহ প্রান্ত (২১) নামে একজনকে গ্রেফতার করেন সে পাবনা জেলার ফরিদপুর বোনাইনগর এলাকার মিলনের আলীর ছেলে। শুক্রবার (২৫ আগাষ্ট) সকাল সারে ১০ টায় সোনামসজিদ ভিওপির কাম্পে আয়োজিত সংবাদ সম্মিলনে এ ঘটনায় বিবরণ দেন ৫৯ বিজিবি’র রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল গোলাম কিবরিয়া।

তিনি বলেন, নিজস্ব গোয়েন্দা সূত্রে জানা যায় যে, গত ২৪ আগাস্ট রাত আনুমানিক নয়টার পরে সোনামসজিদ বিওপির দায়িত্বপূর্ন এলাকা দিয়ে চোরাকারবারী কর্তৃক ভারত হতে বাংলাদেশের অভ্যন্তরে অবৈধ অস্ত্র পাচার হওয়ার সম্ভাবনা রয়েছে।এপ্রেক্ষিতে আমার নেতৃত্বে অত্র ব্যাটালিয়নের একটি বিশেষ টহল সোনামসজিদ বিওপির দায়িত্বপূর্ণ এলাকার বাংলাদেশের অভ্যন্তরে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন শাহবাজপুর ইউনিয়নের কয়লাবাড়ী ট্রাক স্ট্যান্ড এলাকায় গাজীমুলের আমবাগানে ওঁৎ পেতে থাকে।

পরবর্তীতে রাত আটার টার দিকে ৪ জন লোক ব্যাটারীচালিত ভ্যানযোগে সোনামসজিদ হতে কানসার্ট যাওয়ার পথে বিজিবি টহল দল কর্তৃক ভ্যানের গতি রোধ করে তল্লাশী করে অভিনব কৌশলে লুকানো অস্ত্রটি সহ উক্ত আসামীকে গ্রেফতার করতে সক্ষম হন। তিনি আরও বলেন, মাদক ও অস্ত্র চোরাচালানের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষে সীমান্ত এলাকায় অপারেশনাল কার্যক্রম বৃদ্ধি করাসহ বিশেষ টহল পরিচালনা করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!