1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
আব্দুল কুদ্দুস এমপির মৃত্যুতে এমপি আয়েন'র গভীর শোক প্রকাশ  - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন

আব্দুল কুদ্দুস এমপির মৃত্যুতে এমপি আয়েন’র গভীর শোক প্রকাশ 

  • প্রকাশিত : বুধবার, ৩০ আগস্ট, ২০২৩
  • ১১২ বার পঠিত

সবুজ, পবা প্রতিবেদক:নাটোর-৪ আসন থেকে ছয়বার নির্বাচিত সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস এর মৃতূতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন । আজ বুধবার এক শোক বিবৃতিতে এই শোক প্রকাশ করেন তিনি।

শোক বিবৃতিতে এমপি আয়েন মহান মুক্তিযুদ্ধে ও বাংলাদেশ আওয়ামী লীগে তার অবদান শ্রদ্ধার সাথে স্মরণ করে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি আজ বুধবার (৩০ আগস্ট) সকাল ৭টা ২০ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

গত শনিবার নাটোরে একটি সমাবেশ শেষে আব্দুল কুদ্দুস অসুস্থ হয়ে পড়লে তাঁকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। অক্সিজেনের মাত্রা কমে যাওয়ায় তাঁকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। সেখানেই মারা যান তিনি।

 

বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. আব্দুল কুদ্দুস এমপি ১৯৪৬ সালের ৩১ অক্টোবর নাটোরের গুরুদাসপুর উপজেলার খুবজিপুর ইউনিয়নের চলনবিলের বিলসা গ্রামে জন্মগ্রহণ করেন। রাজশাহী কলেজ ও রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে দর্শন এবং ইংরেজিতে এমএ পাস করেন তিনি। ছাত্র রাজনীতির মাধ্যমে রাজনীতিতে হাতেখড়ি প্রবীণ ও বর্ষীয়ান এই রাজনীতিবিদের। রাজনৈতিক জীবনে তিনি বিভিন্ন পদে থেকে দায়িত্ব পালন করেছেন।

রাজনৈতিক জীবনে তিনি ১৯৯১, ১৯৯৬, ২০০৮, ২০১৩ ও ২০১৮ সালের জাতীয় নির্বাচনে বিজয়ী হন। তিনি দ্বিতীয়বারের মত নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছিলেন। ১৯৭১ সালের ৭ মার্চ বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে তিনি মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!