1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
চাঁপাইনবাবগঞ্জে সীমান্ত এলাকায় ১টি দেশি পিস্তল সহ আটক-১  - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে সীমান্ত এলাকায় ১টি দেশি পিস্তল সহ আটক-১ 

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩
  • ১২৬ বার পঠিত

মোঃ আসাদুল্লাহ সনি চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সীমান্ত এলাকায় চোরাচালানের সময় অস্ত্রসহ একজনকে গ্রেফতার করেছে ৫৯ বিজিবি’র সদস্যরা। বুধবার (৩০ অগাষ্ট) রাতে জেলার শিবগঞ্জ থানাধীন দায়পুকুরিয়া ইউনিয়নের বিলভাতিয়া বিল থেকে তাকে অস্ত্রসহ আটক করে এবং একজন পলাতক বলেও জানান বিজিবি।

আটককৃত মোঃ বুদ্দু (৪২) সে শিবগঞ্জ উপজেলার মির্জাপুর দৌলতবাড়ি গ্রামের নুর মোহাম্মদের ছেলে।এ সময় ১টি দেশী পিস্তল ১ রাউন্ড গুলি জব্দ করেন।

বিজিবি’র পাঠানো পেস বিজ্ঞপ্তিতে জানা গেছে, রাতে বিলভাতিয়া বিওপির দায়িত্বপূর্ণ এলাকা দিয়ে বিপুল পরিমান মাদক চোরাচালানের সম্ভাবনা রয়েছে। এ প্রেক্ষিতে অত্র ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল গোলাম কিবরিয়া এর দিক নির্দেশনায় বিলভাতিয়া বিওপির নায়েক মোঃ মাজহারুল ইসলাম এর নেতৃত্বে একটি বিশেষ টহল দল বিওপির দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকার বাংলাদেশের অভ্যন্তরে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন দায়পুকুরিয়া ইউনিয়নের বিলভাতিয়া বিলের মধ্যে ওঁৎ পেতে থাকে।

অতঃপর ০২ জন মাদক চোরাকারবারী মাদকদ্রব্য সংগ্রহ করার জন্য শূন্য লাইনে গমনের প্রাক্কালে টহল দল কর্তৃক তাদেরকে চ্যালেঞ্জ করে ধাওয়া করার সময় ০১ জন চোরাকারবারীর হতে রাম দা এবং অপর চোরাকারবারীর হাতে ০১টি ব্যাগ দেখতে পায়। পরবর্তীতে টহল দল ০১ জন চোরাকারবারী মোঃ বুদ্দু (৪২) আটক করতে সক্ষম হন। ও অপর চোরাকারবারী মোঃ আশরাফুল ইসলাম (৪৮), পিতা-মো-নেক মাহমুদ, গ্রাম-দৌলতবাড়ী,মির্জাপুর, থানা-শিবগঞ্জ রাতের অন্ধকারে পালিয়ে যায়।

এ ব্যাপারে রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল গোলাম কিবরিয়া বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, অস্ত্র, গোলাবারুদ, মাদক এবং চোরাচালানের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষে সীমান্ত এলাকায় অপারেশনাল কার্যক্রম বৃদ্ধি করাসহ বিশেষ টহল পরিচালনা করা হচ্ছে।এ ব্যপারে আটককৃত বুদ্দুকে থানায় সোপর্দ এবং পালিয়ে যাওয়া আশরাফুলের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মামলা দায়েরের কার্যক্রম চলমান রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!