1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তানোরে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
শিরোনাম :

তানোরে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

  • প্রকাশিত : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ২৬৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর :
রাজশাহীর তানোরে শোকাবহ ১৫ আগস্টের প্রথম প্রহরে উপজেলা পরিষদ চত্ত্বরে বাঙালি জাতির জনক ও মহান স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ শেষে গভীর শ্রদ্ধা নিবেদন জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা পরিষদ সভাকক্ষে বঙ্গবন্ধুর জীবনী ও তাঁর আত্নার মাগফিরাত কামনায় দোয়া ও আলোচনা সভা শেষে পুরুস্কার বিতরণ করা হয়েছে।
১৫ আগস্ট সোমবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পংকজ চন্দ্র দেবনাথের সভাপতিত্বে শোকসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।
এতে বিশেষ অতিথির বক্তব্য দেন, সহকারী কমিশনার (ভূমি) স্বীকৃতি প্রামানিক, তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান মিয়া, পরিদর্শক (তদন্ত) উসমান গণি, বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব, আব্দুর রাজ্জাক মাস্টার ও কার্তিক চন্দ্র ভূঁইমালী সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দফতরের কর্মকর্তাবৃন্দ ছাড়াও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।
অপরদিকে, তানোর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এক শোক র‌্যালি বের করা হয়। র‌্যালীটি তানোর সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে গোল্লাপাড়া বাজারস্থ আ’লীগের দর্লীয় অফিসে বঙ্গবন্ধু ও তাঁর শহীদ পরিবারের প্রতি শ্রদ্ধা নিবেদন জানিয়ে শোকসভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় তানোর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক আবুল কালাম আজাদ প্রদীপ সরকারের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন তানোর উপজেলা আ’লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন। এসময় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এছাড়াও উপজেলার মুন্ডুমালা ও তানোর পৌরসভা ছাড়াও সকল স্কুল-কলেজ-মাদরাসা ও সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের উদ্যোগে শোক র‌্যালী ও সভা বের করা হয়। সভা শেষে চিত্রাংন প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ ও শহীদদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!