1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
নওগাঁয় র‌্যাবের অভিযানে মাদক কারবারি গ্রেফতার - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪১ অপরাহ্ন

নওগাঁয় র‌্যাবের অভিযানে মাদক কারবারি গ্রেফতার

  • প্রকাশিত : শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯৩ বার পঠিত

উজ্জ্বল কুমার সরকার নওগাঁ প্রতিনিধিঃনওগাঁর ধামইরহাটের মঙ্গলবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে ১শ’ ৩০ পিচ টাপেন্টাডল ট্যাবলেট সহ মাদক কারবারি এক যুবককে আটক করেছে র‌্যাব।

সত্যতা নিশ্চিত করে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট কাম্প থেকে জানানো হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহী, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল দল ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে ২৯ আগষ্ট নওগাঁ জেলার ধামইরহাট থানাধীন মঙ্গলবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে ১শ’ ৩০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ সোহেল রানা (৩৮) নামের এক মাদক কারবারিকে আটক করা হয়।আটককৃত সোহেল রানা জয়পুরহাট জেলা সদর উপজেলার পেচুলিয়া গ্রামের মৃত আব্দুল মজিদ এর ছেলে।

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ সু-কৌশলে মাদক দ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট জয়পুরহাট ও নওগাঁর জেলার সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে পরবর্তীতে জয়পুরহাট ও নওগাঁ জেলার মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। এঘটনায় ধামুরহাট থানায় মাদক আইনে মামলা করা হয়েছে। মাদকসেবী ও মাদক কারবারীসিন্ডিকেটের অন্যান্য সদস্যদের ধরতে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে বলেও জানিয়েছেন র‌্যাব।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!