1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
পরকিয়া প্রেমের ঘটনার জেরে প্রেমিক-প্রেমকার আত্মহত্যা  - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :

পরকিয়া প্রেমের ঘটনার জেরে প্রেমিক-প্রেমকার আত্মহত্যা 

  • প্রকাশিত : মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১৯ বার পঠিত

মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি,ঠাকুরগাঁও সদর উপজেলার ভুল্লিতে পরকিয়া প্রেমের ঘটনাকে কেন্দ্র করে জসেফ রায় (৪০) ও নুনী বালা (৩০) নামে প্রেমিক-প্রেমিকা বিষপানে আত্মহত্যা করে।

১১ সেপ্টেম্বর সোমবার রাতে জোসেফ ও ১২ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে নুনী বালা হাসপাতালে চিকিৎসাধীণ অবস্থায় মারা যান। এ ঘটনায় ভুল্লি থানায় পৃথক ২টি ইউডি মামলা দায়ের করা হয়। মামলার বিবরণে জানা যায়, ঠাকুরগাঁও সদর উপজেলার সাসলা পিয়ালা গ্রামের মহেষ রায়ের ছেলে জসেফ রায় ও কচুবাড়ী এলাকার রাতেশ্বর রায়ের স্ত্রী নুনী বালা একটি বে-সরকারী প্রতিষ্ঠানে একই সাথে চাকুরী করতেন। সেই সুবাদে ২জনের মধ্যে পরকীয়া প্রেম-ভালোবাসার সৃষ্টি হয়। বিষয়টি জানাজানি হলে একাধিকবার ঐ পরকীয়া প্রেমিক-প্রেমিকাকে নিয়ে বৈঠক, শালিস হয়।

কিন্তু উভয় পরিবারের লোকজন পরকিয়া প্রেমের বিষয়টি মেনে না নেওয়ায় ১১ সেপ্টেম্বর সোমবার সকলের অগোচরে আউলিয়াপুর ইউনিয়নের সাসলা পিয়ালা পুকুরের পূর্ব কান্দর এলাকার বাচ্চা মিয়ার পুকুরে অচেতন অবস্থায় ২ জনকে পরে থাকতে দেখেন স্থানীয়রা। পরে তাদের উভয়কে উদ্ধার করে ঠাকুরগাঁও ২৫০ শর্য্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে ঐ দিনই জসেফ রায় মারা যায়। অবশেষে একদিন পর ১২ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে প্রেমিকা নুনী বালাও মারা যান। এ নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!