1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
ভিডিও ভাইরালের পর সেই ক্লিনিকে ইউএনও’র অভিযান - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :

ভিডিও ভাইরালের পর সেই ক্লিনিকে ইউএনও’র অভিযান

  • প্রকাশিত : শনিবার, ২০ আগস্ট, ২০২২
  • ৬১৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর :
রাজশাহীর তানোর পৌরশহরের মহানগর ক্লিনিকে ডাক্তার সেজে অপারেশন করেন ওই ক্লিনিকের ম্যানেজার মামুনুর রশিদ মামুন। গত ১৯ আগষ্ট শুক্রবার ভুয়া ডাক্তারের অপারেশনের ওই দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পরে। এরপর সেই ভিডিওকে কেন্দ্র করে তানোর জুড়ে শুরু হয়েছে সমালোচনা।
পরে ২০ আগষ্ট শনিবার বেলা ২টায় মহানগর ক্লিনিকে অভিযান চালায় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পংকজ চন্দ্র দেবনাথ। অভিযানকালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা. আব্দুল হাকিম, তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।
এসময়ে ক্লিনিকে কর্তব্যরত চিকিৎসক এবং নার্স না থাকা, অপারেশন থিয়েটারে নোংরা ও পর্যাপ্ত সুযোগ সুবিধা না থাকায় ১০ হাজার টাকা জরিমানা আদায় করে ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে মূল অভিযুক্ত ওই ক্লিনিকের ম্যানেজার মামুনুর রশিদ মামুন পলাতক থাকায় তার বিরুদ্ধে ক্লিনিক কর্তৃপক্ষকে মামলা করার নির্দেশ দেওয়া হয়।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পংকজ চন্দ্র দেবনাথ জানান, মহানগর ক্লিনিকে অনিয়মের অভিযোগে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। সঠিক স্বাস্থ্য সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে এখন থেকে নিয়মিত এ অভিযান পরিচালনা করা হবে বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!