1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
বরেন্দ্র প্রেসক্লাবের নির্বাচন উপলক্ষে শেষ হয়েছে সকল প্রস্তুতি - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন

বরেন্দ্র প্রেসক্লাবের নির্বাচন উপলক্ষে শেষ হয়েছে সকল প্রস্তুতি

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৮৯ বার পঠিত

রাজশাহী ব্যুরো: রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের আগামী ১৬ তারিখের নির্বাচনকে অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ করতে নির্বাচনী প্রস্তুতি সভা শেষ করেছে ক্লাবটি। সভা শেষে ভোট দেওয়ার পদ্ধতি দেখান নির্বাচন কমিশনের সদস্য সচিব ও সময়ের কথা ২৪. কম এর যুগ্ন বার্তা সম্পাদক মীর তোফায়েল হোসেন। এছাড়াও নির্বাচনের সকল ধরনের কাগজপত্রসহ সরঞ্জাম কার্যক্রমের কাজ শেষ করেছে নির্বাচন কমিশন। এসময় ভোট দানের বিধিনিষেধও উল্লেখ করেন তিনি।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবে এই সভা অনুষ্ঠিত হয়। এসময় দৈনিক সকালের সময় এর ব্যুরো প্রধান শাহিনুর রহমান সোনা’র সঞ্চাচালনায় সভাপতিত্ব করেন ক্লাবের সাবেক সভাপতি ও এশিয়ান টিভি’র রাজশাহী প্রতিনিধি আবু কাউসার মাখন।

আগামী নির্বাচনকে সফল ও স্বার্থক করতে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক রেজাউল করিম, সাবেক সহ সভাপতি সামসুল ইসলাম, সাবেক সাংগঠনিক সম্পাদক লিয়াকত হোসেন। পরে ভোট গ্রহনের সময়সূচী ও নিয়মাবলি নিয়ে বিস্তারিত আলোচনা করেন নির্বাচন কমিশনের সচিব মীর তোফায়েল হোসেন। বক্তব্যে তিনি বলেন, আমি গর্বিত বরেন্দ্র প্রেসক্লাবের নির্বাচন কমিশনের সদস্য হতে পেরে। আমার খুব ভাল লেগেছে এই ক্লাবের সদস্যদের সম্প্রীতি ও সোহার্দপূর্ণ আচরন দেখে। আগামী নির্বাচনে তারা প্রতিদ্বন্দ্বিতা করছে, কিন্তু তাদের মধ্যে কোন প্রতিহিংসা নেই। পরে আগামী নির্বাচনকে অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ করতে সকলের সহযোগিতা চেয়ে বক্তব্য শেষ করেন তোফায়েল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!