1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
ধামইরহাটে ২০৭৯ লিটার চোলাই মদসহ গ্রেপ্তার ২ - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :

ধামইরহাটে ২০৭৯ লিটার চোলাই মদসহ গ্রেপ্তার ২

  • প্রকাশিত : শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০২ বার পঠিত

মেহেদী হাসান,নওগাঁ :  নওগাঁর ধামইরহাটের আবাদপুর এলাকা হতে ২০৭৯লিটার চোলাই মদসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাবসিপিসিজয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি অপারেশনাল দল।

আটকৃতরা হলেন- ধামইরহাট উপজেলার আবাদপুর গ্রামের শ্রী সুরেশ সিং এর ছেলে পলাশ সিং (২০ও  বিজেন সিং এর ছেলে শ্রী বিজেট সিং (৪০)

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বরর‌্যাবসিপিসিজয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল দল ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারি পুলিশ সুপার রফিকুল ইসলাম ও সহকারি পুলিশ সুপার ইমদাদ হোসেন বিপুল এর নেতৃত্বে রাত সাড়ে ৯টার সময় গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান পরিচালনা করা হয়। শুক্রবার (১৫ সেপ্টেম্বরসকালে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

র‌্যাবের দেয়া প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয় যেপলাশ ও বিজেট দীর্ঘদিন ধরে লোকচক্ষুর আড়ালে নওগাঁ জেলার ধামইরহাট থানার আবাদপুর গ্রামে নিজ বাড়িতে চোলাই মদ উৎপাদন করে তা গ্রামের যুবকদের নিকট ৫০টাকা ও ১০০টাকা করে ছোট বোতলে বিক্রয় করে আসছিল।

র‌্যাবজয়পুরহাট ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে তাদের নিজ বাড়িতে বিপুল পরিমান চোলাই মদ মজুদ অবস্থায় আটক করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যেআসামীদ্বয় দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য চোলাই মদ অবৈধভাবে নিজ বসত বাড়ীতে উৎপাদন করে উৎপাদনকৃত চোলাই মদ সংরক্ষণ করে নওগাঁ ও জয়পুরহাট জেলার বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট খুচরা ও পাইকারী বিক্রি করে আসছিল।

পরবর্তীতে গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন২০১৮ অনুযায়ী নওগাঁ জেলার ধামইরহাট থানায় একটি মামলা রুজু করে থানা পুলিশের হাতে আটককৃতদের সোর্পদ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!