1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
চাঁপাইনবাবগঞ্জ জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা নির্বাচিত : লাভলী ইয়াসমিন - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জ জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা নির্বাচিত : লাভলী ইয়াসমিন

  • প্রকাশিত : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১১ বার পঠিত

মোঃ সোহেল রানা,নাচোল:চাঁপাইনবাবগঞ্জের নাচোলে চাঁপাইনবাবগঞ্জ জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা (মহিলা )নির্বাচিত হয়েছেন নাচোল-১ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসাঃ লাভলী ইয়াসমিন। ২০০১ সালে যোগদানের পর থেকে ৬৫ ভাগ ফলাফল থেকে শতভাগে ফলাফলও ধরে রেখেছেন এই বিদ্যালয় প্রধান শিক্ষক।

 

জানা গেছে, প্রতি বছরের ন্যায় চলতি বছরেও প্রাথমিক শিক্ষা পদক ২০২৩ প্রদানের লক্ষে নাচোলে ৮৮টি প্রাথমিক বিদ্যালয়ের মধ্য হতে নাচোল-১ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক উপজেলা শ্রেষ্ঠ হলে চলতি মাসের গত ১৪ সেপ্টেম্বর ৫ উপজেলার শ্রেষ্ঠদের নিয়ে জেলা পর্যায়ে বিদ্যালয়ের ফলাফল ও শিক্ষার পরিবেশসহ সার্বিক যোগ্যতার মানদন্ডে নাচোল-১ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসাঃ লাভলী ইয়াসমিন জেলা শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা (মহিলা )নির্বাচিত হন। এই খবর ছড়িয়ে পড়লে নাচোল উপজেলার শিক্ষা পরিবার আনন্দিত হয়েছেন। ইতিপূর্বে শিক্ষা পদক ২০২২ ও ২০২৩ এ উপজেলা পর্যায়ে শিক্ষার্থীরা ২৭ টি পুরস্কার, জেলা পর্যায়ে ৭টি পুরস্কার অর্জন করেছে।২০২২ সালে প্রাথমিক বৃত্তি পরীক্ষার ফলাফলে উপজেলা পর্যায়ে সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলোর মধ্যে প্রথম স্থান অর্জন করেছে, এবং সর্বোচ্চ বৃত্তি পেয়েছে। উপজেলায় বিভিন্ন কোকারিকুলামে অংশগ্রহণ করে শিক্ষার্থীরা শ্রেষ্ঠত্বের পরিচয় দিয়েছে।

জেলা শ্রেষ্ঠত্বের অধিকারী গুনি এই শিক্ষিকা বলেন, আমার এই অর্জন আমি পুরো নাচোল শিক্ষা পরিবারকে উৎস্বর্গ করছি, সকলের সহযোগিতায় ও পরামর্শের আগামীতেও ভাল কিছু করতে চাই।নাচোল শিক্ষক সমিতির সভাপতি প্রধান শিক্ষক আবু আব্দুল বাসির জানান, প্রধান শিক্ষক লাভলী ইয়াসমিন একজন অত্যন্ত দায়িত্বশীল ও শিশুবান্ধব শিক্ষক, শিক্ষার্থীদের নিজের সন্তানের চেয়েও তাকে বেশি সমীহ করতে দেখে অনেক অভিভাবক তার প্রশংসায় পঞ্চমুখ, আমরা প্রাথমিক শিক্ষা পরিবার এই ফলাফলে অত্যন্ত খুশি হয়েছি।

নাচোল উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের বলেন, ‘মান সম্মত শিক্ষা প্রদান অব্যাহত রেখে এই শ্রেষ্ঠত্ব ধরে রাখতে হবে, এবং আমি উপজেলার অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠান প্রধানকে আহবান জানাবো শিক্ষার্থীদের কল্যানে তারাও যেন তাদের সেরাটা উপহার দিতে পারে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!