1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তানোরে স্থানীয় সরকার দিবস উন্নয়ন মেলার উদ্বোধন - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৬:২০ অপরাহ্ন

তানোরে স্থানীয় সরকার দিবস উন্নয়ন মেলার উদ্বোধন

  • প্রকাশিত : সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর :  সেবা ও উন্নতির দক্ষ রূপকার, উন্নয়নে-উদ্ভাবনে স্থানীয় সরকার’- স্লোগানকে সামনে রেখে এই প্রথম সারাদেশের ন্যায় রাজশাহীর তানোরে ৩দিন ব্যাপী জাতীয় স্থানীয় সরকার দিবস উন্নয়ন মেলার উদ্বোধন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিল্লাল হোসেন। রোববার (১৭ সেপ্টেম্বর) সকালে দিবসটি উপলক্ষে উপজেলা চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী উপজেলা চত্বরের প্রধান সড়ক সমূহ প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ মিলনায়তনের হলরুমে আলোচনা সভায় মিলিত হয়।
সভায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবিদা সিফাত, তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) প্রকৌশলী সাইদুর রহমান, উপজেলা কৃষি অফিসার সাইফুল্লাহ, মাধ্যমিক শিক্ষা অফিসার সিদ্দিকুর রহমান, প্রাথমিক শিক্ষা অফিসার মুনিরা খাতুন, মহিলা বিষয়ক কর্মকর্তা ফজলুল হক, সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ হোসেন খান, প্রাণী সম্পদ কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সুমন মিয়া, নির্বাচন অফিসার কামরুজ্জামান ছাড়াও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও দুই পৌরসভার প্যানেল মেয়রগণসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও প্রতিনিধিসহ মিডিয়াকর্মীরা উপস্থিত ছিলেন।
দিবসটি উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তন চত্বরে তিন দিনব্যাপী আগামী মঙ্গলবার পর্যন্ত উন্নয়ন মেলার আয়োজন করা হয়েছে। মেলায় সরকারি দপ্তর ও ইউনিয়ন পরিষদ নিজ নিজ দপ্তরের উন্নয়ন কর্মকান্ড প্রদর্শন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!