1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
২ পলাতক আসামিকে ধরতে গিয়ে ৪ জনকে পেলো পুলিশ - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :

২ পলাতক আসামিকে ধরতে গিয়ে ৪ জনকে পেলো পুলিশ

  • প্রকাশিত : শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ৩৩৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর : মাদক মামলায় গ্রেফতারী পরোয়ানা ভুক্ত দুই আসামিকে গ্রেফতার অভিযানে গিয়ে ৪ জনকে পেলো রাজশাহীর তানোর থানা পুলিশ। শুক্রবার (২৬ আগস্ট) রাতে রাজধানী ঢাকার তুরাগ থানার কামারপাড়া এলাকা থেকে আলাদা অভিযানে তাদের গ্রেফতার করা হয়।
এরা হলেন- তানোর উপজেলার নেজামপুর এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ি যোগেন্দ্র মন্ডল ওরফে প্রদীপ (৩৫), তার স্ত্রী চায়না মন্ডল (৩১), উপজেলার দাঙ্গাপাড়া এলাকার মমিনুল ইসলাম (৪০) ও পারিশো মিরাপুর এলাকার আলমগীর হোসেন ওরফে সোহেল (৪২)।
পুলিশ বলছে, যোগেন্দ্র মন্ডল ও তার স্ত্রী চায়না মন্ডলের বিরুদ্ধে মাদক মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। গ্রেফতার এড়াতে চার বছর ধরে আত্মগোপনে ছিলেন তারা। এছাড়া পারিবারিক মামলায় এক বছরের সাজা নিয়ে ফেরার ছিলেন মমিনুল ইসলাম। আর আলমগীর হোসেনের বিরুদ্ধে পারিবারিক মামলায় গ্রেফতারি পরোয়ানা ছিল।
তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান মিয়া এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, দীর্ঘদিন ধরে যোগেন্দ্র মন্ডল ও তার স্ত্রী চায়না মন্ডল আত্মগোপনে ছিলেন। নানান কৌশলেও তাদের গ্রেফতারে ব্যর্থ হয় পুলিশ। শেষে শুক্রবার তানোর পুলিশের একটি দল যোগেন্দ্র মন্ডল ও তার স্ত্রী চায়না মন্ডলকে গ্রেফতারে সক্ষম হয়। তারা সেখানে শ্রমিক হিসেবে কাজ করছিলেন। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে গ্রেফতারি পরোয়ানাভুক্ত মমিনুল ইসলাম ও আলমগীর হোসেনকেও গ্রেফতার করে পুলিশ।
ওসি আরও বলেন, যোগেন্দ্র মন্ডল কুখ্যাত মাদক ব্যবসায়ি। তার স্ত্রীও মাদক ব্যবসায় যুক্ত। গ্রেফতারি পরোয়ানা মাথায় নিয়ে চার বছর ধরে আত্মগোপনে ছিলেন এই দম্পতি। এর আগে পুলিশের হাতকড়া নিয়ে পালিয়েছিলেন যোগেন্দ্র। গ্রেফতারের পর তাদের তানোর থানায় নেয়া হয়। আইনী প্রক্রিয়া শেষে শনিবার (২৭ আগস্ট) দুপুরের দিকে চার জনকেই আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!