1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
শেষ ম্যাচে বিশ্রামে থাকতে চান তামিম-লিটন - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :

শেষ ম্যাচে বিশ্রামে থাকতে চান তামিম-লিটন

  • প্রকাশিত : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ১২৮ বার পঠিত

রাজশাহী ট্রিবিউন২৪ ডেস্ক :নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের শেষ ম্যাচ থেকে বিশ্রাম চেয়েছেন তামিম ইকবাল ও লিটন দাস। বিষয়টি বিসিবি সূত্র নিশ্চিত করেছে। ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থাটি জানিয়েছে, আগামী ২৬ সেপ্টেম্বর এই দুই ওপেনারকে ছাড়াই সিরিজের শেষ ম্যাচ খেলবে বাংলাদেশ দল।

শনিবার সিরিজের দ্বিতীয় ম্যাচ শেষে পিঠের অস্বস্তির বিষয়টি জানিয়েছেন চোট থেকে ফেরা তামিম। এর মধ্যেই একদিনের বিরতিতে দুটি ম্যাচ খেলে ফেলেছেন তিনি। বিশ্বকাপের আগে আরও একটি ম্যাচ খেলে চোটের ঝুঁকি বাড়াতে চান না বামহাতি এই ওপেনার।

অন্যদিকে লিটন বিশ্রাম চেয়েছেন ভিন্ন কারণে। জ্বর থেকে সুস্থ হয়ে এশিয়া কাপে যোগ দেওয়ার পর থেকে টানা খেলার মধ্যে আছেন তিনি। কিন্তু এখনও জ্বরের ধকল থেকে পুরোপুরি সুস্থ হতে পারেননি লিটন। সে জন্য তিনিও শেষ ম্যাচটি খেলতে চাইছেন না।

 

নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য লিটনকে অধিনায়ক করে ১৫ সদস্যের দল ঘোষণা করা হয়েছে। এরই মধ্যে নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম ও হাসান মাহমুদকে এই দুই ম্যাচের জন্য বিশ্রাম দেওয়া হয়েছে।

পরবর্তীতে নিউজিল্যান্ড সিরিজের দলে থাকা পেসার তানজিম হাসানের চোটে বিকল্প হিসেবে দ্বিতীয় ওয়ানডের দলে ডাকা হয় হাসানকে। তানজিমকে শেষ ম্যাচেও খেলানোর সম্ভাবনা কম। তামিম, লিটনের সঙ্গে তানজিমের চোটের পর নিউজিল্যান্ড সিরিজের শেষ ম্যাচের দলটা কেমন হয়, সেটাই দেখার বিষয়।

সূত্র : দৈনিক ইত্তেফাক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!