1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
ফিলিস্তিনের মুক্তির জন্য নামাজ পড়ে দোয়ার আহ্বান - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :

ফিলিস্তিনের মুক্তির জন্য নামাজ পড়ে দোয়ার আহ্বান

  • প্রকাশিত : বুধবার, ১১ অক্টোবর, ২০২৩
  • ১৪১ বার পঠিত

রাজশাহী ট্রিবিউন২৪ ডেস্ক :ফিলিস্তিনের গাজায় অবৈধ দখলদার ইসরায়েলি বাহিনীর বিমান হামলা ও নিরিহ মানুষ হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন হেফাজতে দ্বীন বাংলাদেশের চেয়ারম্যান, জাতীয় দ্বীনি মাদরাসা শিক্ষা বোর্ডের মহাসচিব মুফতী মোহাম্মদ আলী।

এ সময় ফিলিস্তিনের মুক্তির জন্য সালাতুল হাজত পড়ে দোয়া করারর আহ্বান জানিয়েছেন তিনি।গতকাল মঙ্গলবার (১০ অক্টোবর) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এই প্রতিবাদ ও দোয়ার আহ্বান জানান। 

বিবৃতিতে তিনি বলেন, হানাদার ইসরায়েলি বাহিনী ৭৭ বছর ধরে ফিলিস্তিন ও মসজিদুল আকসা জবরদখল করে রেখেছে। এছাড়াও এই দীর্ঘ ৭৭ বছরে ইসরায়েলিরা ফিলিস্তিনের মুসলমানদের ওপর বর্বর গণহত্যা চালাচ্ছে, যা ইতিহাসের জঘন্যতম অধ্যায়। এখন সময় এসেছে বিশ্ব নেতৃবৃন্দ এক হয়ে তাদের অত্যাচার ও পৈশাচিকতার বিরুদ্ধে রুঁখে দাড়াবার।তিনি আরও বলেন, ফিলিস্তিনে অবৈধ দখলদার ইসরায়েলি বাহিনীর বিমান হামলায় আহতদের দ্রুত সুস্থতার জন্য আমরা মহান রব্বুল আলামীনের দরবারে দোয়া করছি। সেই সঙ্গে শহিদদের শোকসন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। তাদের বিজয়ের জন্য আল্লাহর কাছে দোয়া করছি। এছাড়া মুসলমানরা যেন সালাতুল হাজত পড়ে ফিলিস্তিনের জন্য দোয়া করেন সেই আহ্বানও জানান হেফাজতে দ্বীন বাংলাদেশের চেয়ারম্যান।

এনটি/ ঢাকা পোস্ট। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!