1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
গোপনে নারীর গোসলের ভিডিও করতে গিয়ে বিএডিসি কর্মকর্তা আটক - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :

গোপনে নারীর গোসলের ভিডিও করতে গিয়ে বিএডিসি কর্মকর্তা আটক

  • প্রকাশিত : রবিবার, ১৫ অক্টোবর, ২০২৩
  • ৬১ বার পঠিত

রাজশাহী  ট্রিবিউন২৪ ডেস্ক :রংপুরে বাথরুমের ভেন্টিলেটর দিয়ে এক নারীর গোসলের দৃশ্য ধারণ করার সময় কৃষি উন্নয়ন কর্পোরেশনের (বিএডিসি) এক সহকারী পরিচালককে হাতেনাতে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। রোববার (১৫ অক্টোবর) বিকেলে নগরীর মুন্সিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আটক কর্মকর্তার নাম জাফরুল হাসান জুয়েল। তার বাড়ি লালমনিরহাট জেলায়। চাকরির সুবাদে রংপুর নগরীর টেক্সটাইল মোড়ে তিনি থাকেন বলে জানা গেছে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মুন্সিপাড়া এলাকার একটি নিচতলা বাড়ির বাথরুমে গোসল করছিলেন ওই বাড়ির এক গৃহবধূ। ওই পথ দিয়ে যাওয়ার সময় মোটরসাইকেল থামিয়ে বাথরুমের ভেন্টিলেটর ফাঁকে গোপনে মোবাইল ফোন রেখে ওই নারীর গোসলের দৃশ্য ধারণ করছিলেন জাফরুল হাসান জুয়েল। এ সময় ওই নারী ভিডিও ধারণের বিষয়টি টের পেলে চিৎকার করেন। পরে আশেপাশে থাকা স্থানীয় লোকজন জাফরুল হাসান জুয়েলকে আটক করে ৯৯৯ এ ফোন দেন। এরপর ঘটনাস্থল থেকে তাকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। নাম না প্রকাশের শর্তে ওই নারীর স্বামী বলেন, আমার স্ত্রী বাথরুমে গোসল করছিলেন। একপর্যায়ে তিনি দেখতে পান বাথরুমের ভেন্টিলেটরের ফাঁক দিয়ে মোবাইল ফোনে ভিডিও ধারণ করা হচ্ছে। এটা দেখে তিনি চিৎকার দিয়ে বাইরে চলে আসেন। তাৎক্ষণিক বাসা থেকে বের হতেই ওই ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টা করেন। এ সময় রাস্তায় থাকা স্থানীয় লোকজন তাকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

তিনি আরও বলেন, আটক ব্যক্তির মোবাইল ফোনে দুটি আপত্তিকর ভিডিও ক্লিপ পাওয়া যায়। যা বলতেও খারাপ লাগতেছে। আমি এই অমানুষের সর্বোচ্চ শাস্তি চাই। যেন এ ধরনের কাজ কেউ করতে সাহস না পায়।রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজার রহমান বলেন, আমরা ৯৯৯ এ ফোন পেয়ে জুয়েল নামের ওই ব্যক্তিকে আটক করি। তার বিরুদ্ধে লিখিত অভিযোগের প্রেক্ষিতে মামলা রুজু করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ কৃষি উন্নয়ন করপোরেশন (বীজ বিপণন) রংপুরের উপপরিচালক মাসুদ সুলতান বলেন, পুলিশের কাছে আটক হওয়া জাফরুল হাসান জুয়েল বিএডিসির সহকারী পরিচালক পদে রয়েছেন। ঘটনাটি আংশিক শুনেছি।

সূত্র: ঢাকা পোস্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!