1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
শেখ রাসেলের সমাধিতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের শ্রদ্ধা - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৪:২২ অপরাহ্ন

শেখ রাসেলের সমাধিতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের শ্রদ্ধা

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩
  • ১৩০ বার পঠিত

রাজশাহী ট্রিবিউন২৪ ডেস্ক :জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৬০তম জন্মদিন উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।বুধবার (১৮ অক্টোবর) বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের পক্ষ থেকে রাজধানীর বনানী কবরস্থানে শহীদ শেখ রাসেলের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয় এবং ও আত্মার শান্তি কামনা করে মোনাজাত করা হয়।।

এই সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সরকারের মাননীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়য়ের মন্ত্রী ডঃ হাসান মাহমুদ।এছাড়াও উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক মো.সাজ্জাদুল হক লিকু সিকদার এবং বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট এর যুগ্ম সাধারণ সম্পাদক শামীম হোসেনসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

১৯৬৪ সালের ১৮ অক্টোবর ধানমন্ডির ঐতিহাসিক স্মৃতি-বিজড়িত বঙ্গবন্ধু ভবনে জন্মগ্রহণ করেন শেখ রাসেল। ১৯৭৫ সালের ১৫ আগস্ট পরিবারের অন্য সদস্যদের মতো শিশু রাসেলও রক্ষা পাননি ঘাতকদের নির্মম বুলেট থেকে। বঙ্গবন্ধুর সঙ্গে ঘাতকরা নির্মমভাবে তাকেও হত্যা করেছিল। তিনি ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!