1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
সোনামসজিদ সীমান্তে ১টি বিদেশী পিস্তল সহ গ্রেফতার-১ - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :

সোনামসজিদ সীমান্তে ১টি বিদেশী পিস্তল সহ গ্রেফতার-১

  • প্রকাশিত : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ৭৮ বার পঠিত

আসাদুল্লাহ সনি : চাঁপাইনবাবগঞ্জ সোনামসজিদ সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ১টি বিদেশী পিস্তল, ৬ রাউন্ড গুলি ২ টি ম্যাগাজিন সহ মোঃ শিহাব (২০) নামে এক অস্ত্র কারবারিকে আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি’র সদস্যরা।

গতকাল (২৮ অক্টোবর) সন্ধ্যায় বাংলাদেশের অভ্যন্তরে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের সোনাপুর গ্রামের রাস্তার উপর তল্লাশী করে তাকে গ্রেফতার করা হয়। আজ রবিবার সকালে রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) ক্যাম্পে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেন, ৫৯ বিজিবি’র রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল গোলাম কিবরিয়া। 

তিনি বলেন, গোয়েন্দা সূত্রে জানা যায় উক্ত স্থান দিয়ে অস্ত্র চোরাচালানের সম্ভাবনা রয়েছে এ পরিপেক্ষিতে সেখানে যানবাহন তল্লাশীর কার্যক্রম শুরু করে একপর্যায়ে অন্যান্য যাত্রীসহ ভ্যান গাড়িতে থাকা এক যুবক হাতে ব্যাগ নিয়ে দৌড়ে পালানোর চেষ্টা করলে টহল দল তার ব্যাগ তল্লাশি করে বই এর ভিতরে অভিনব কায়দায় (বহনকৃত) অস্ত্রসহ তাকে আটক করা হয়।

এ সময় তিনি বলেন, গত ৭ মাসে রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) সীমান্তবর্তী দায়িত্বপূর্ণ এলাকায় অভিযান পরিচালনা করে ০৮ জন আসামীসহ ১১টি দেশী বিদেশী পিস্তল, ৪৫ রাউন্ড গুলি এবং ১৫ টি ম্যাগাজিন আটক করতে সক্ষম হয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!