1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
কালীগঞ্জহাট মিতালি তরুণ সংঘের কমিটি গঠন - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৯ অপরাহ্ন
শিরোনাম :

কালীগঞ্জহাট মিতালি তরুণ সংঘের কমিটি গঠন

  • প্রকাশিত : শনিবার, ৮ অক্টোবর, ২০২২
  • ৬২৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর : ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মনিরুজ্জামান শিবলনকে সভাপতি ও সাদির আল হাসানকে সাধারণ সম্পাদক করে রাজশাহীর তানোর পৌরশহরের সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন কালীগঞ্জহাট মিতালি তরুণ সংঘের কমিটি গঠন করা হয়েছে। ৮ অক্টোবর শনিবার রাতে সংগঠনের কার্যনির্বাহী সদস্যবৃন্দের উপস্থিতিতে ২০২২-২৩ মেয়াদী এ কমিটি গঠন করা হয়।
কার্যনির্বাহী ১২ সদস্য বিশিষ্ট কমিটিতে ৫ জনকে উপদেষ্টা পরিষদের সদস্য মনোনীত করা হয়েছে। নবনির্বাচিত কমিটির অন্যান্যরা হলেন- সহসভাপতি মারুফ হাসান রবিন, যুগ্ম সাধারণ সম্পাদক বকুল হোসেন, কোষাধ্যক্ষ তারিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক বাবু মন্ডল, সহ-সাংগঠনিক সম্পাদক রাকিব ইসলাম, প্রচার সম্পাদক হাফিজুর রহমান, সহ-প্রচার সম্পাদক ওয়ালিদ হাসান স্বাদ, দফতর সম্পাদক হাসান আলী, উপ-দফতর সম্পাদক সুইট আলম, ক্রীড়া সম্পাদক সাফিউল ইসলাম সাফি, সহ-ক্রীড়া সম্পাদক সামিম রেজা।
উপদেষ্টা পরিষদের সদস্য মনোনীত হয়েছেন- তানোর পৌরসভার বিশিষ্ট সমাজসেবক ও আওয়ামী লীগ নেতা আবুল বাশার সুজন, পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোস্তাফিজুর রহমান বাবু, স্থানীয় সমাজসেবক আতিকুর রহমান, ওয়াজেদ আলী ও আবুল কালাম আজাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!