1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
বিএনপি-জামায়াত নৈরাজ্যের প্রতিবাদে পুঠিয়ায় সমাবেশ - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন

বিএনপি-জামায়াত নৈরাজ্যের প্রতিবাদে পুঠিয়ায় সমাবেশ

  • প্রকাশিত : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ১৫৩ বার পঠিত

মো রকিবুল হাসান রকি- পুঠিয়া :রাজশাহীর পুঠিয়ায় উপজেলা পরিষদ চেয়ারম্যান জি এম হীরা বাচ্চুর নেতৃত্ব বিএনপি জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (৩১ অক্টোবর) বিকালে উপজেলা সদরের রাজশাহী-ঢাকা মহাসড়কে অবরোধের নামে আগুন সন্ত্রাসের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করা হয়। পরে উপজেলা পরিষদ চত্বরের প্রধান ফটকের সমাবেশের আয়োজন করা হয়। বিক্ষোভ সমাবেশে পুঠিয়া উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেয়।

সাবেক ছাত্রলীগ নেতা শরিফুল ইসলাম টিপুর পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন পুঠিয়া উপজেলা পরিষদ চত্বরে জি এম হীরা বাচ্চু, পুঠিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সেক্রেটারি ফয়েজ আহমেদ, পৌর ছাত্রলীগের সাবেক সেক্রেটারি ইসমাইল হোসেন, ওয়ার্ড কাউন্সিলর জয়নাল আবেদীন ও সাবেক ছাত্রলীগ নেতা এবিএম শাখাওয়াত হোসেন বাসার প্রমুখ।

 

এ সময় উপজেলা চেয়ারম্যান জি,এম হিরা বাচ্চু বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল স্বপ্ন ছিল অসাম্প্রদায়িক বাংলাদেশ, যা বঙ্গবন্ধু কন্যার হাত ধরেই আজ বাস্তবায়িত হয়েছে।

তিনি আরো বলেন, পুঠিয়া উপজেলা কখনো অশান্ত ছিল না, এখন অশান্ত করার চেষ্টা করছে জামায়াত-বিএনপিরা। তবে জামায়াত-বিএনপির চেষ্টা কখনো সফল হতে দেওয়া যাবে ন। এবং সামনে দিনেও দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে অকুণ্ঠ সমর্থন দিয়ে চলমান অসাম্প্রদায়িক উন্নত জীবনসহ স্মার্ট বাংলাদেশ গঠনে সবাইকে পাশে থাকবার জন্য বিশেষভাবে অনুরোধ জানান ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!