1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তানোরে দুই ইউনিয়নে আ.লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন

তানোরে দুই ইউনিয়নে আ.লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

  • প্রকাশিত : সোমবার, ৬ নভেম্বর, ২০২৩
  • ৪১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর : রাজশাহীর তানোর উপজেলার তালন্দ ও সরনজাই ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৬ নভেম্বর) সকালে উপজেলার তালন্দ ইউপির লালপুর উচ্চবিদ্যালয় মাঠে ও বিকেলে সরনজাই ইউপির সরনজাই উচ্চবিদ্যালয় ফুটবল মাঠে পর্যায়ক্রমে এসব সভা অনুষ্ঠিত হয়।
জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলীয় নেতাকর্মীদের তৃণমূল পর্যায়ে জোরালোভাবে কাজ করতে হবে বলে এসব সভায় নেতাকর্মীদের নির্দেশ দেন সভার প্রধান অতিথি, রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী।
সকালে তালন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল করিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল হাসানের পরিচালনায় ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিশেষ এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। অন্যদিকে, বিকেলে উপজেলার সরনজাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতাউর রহমানের পরিচালনায় ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিশেষ এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
এসব সভায় বক্তব্য দেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শরিফ খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাইনুল ইসলাম স্বপন, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবু বাক্কার সিদ্দিক, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার, তানোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল বাসার সুজন, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি জুবায়ের ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শামসুল ইসলাম, সাধারণ সম্পাদক রামিল হাসান সুইট প্রমুখ।
এ সময়ে উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের শতশত নেতাকর্মী, দর্লীয় নির্বাচিত জনপ্রতিনিধিবৃন্দ ছাড়াও বিভিন্ন সরকারি ভাতাভোগীরা ও স্থানীয় শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!