1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
লাঞ্চ ও ডিনার সার্ভিস দিচ্ছে মিল বাডি - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন

লাঞ্চ ও ডিনার সার্ভিস দিচ্ছে মিল বাডি

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩
  • ১৮০ বার পঠিত

মৌসুমী দাসঃপ্রতিদিন দুপুরের খাবারটা সারতে হয় কর্মক্ষেত্রেই। বাসা থেকে খাবার বহন করে নিয়ে যাওয়ার ঝক্কি পোহাতে চান না অনেকেই। ফলে দুপুরে খাবারের সময় অস্বাস্থ্যকর ভাজা পোড়া খাবার খাওয়া হয়ে যায়। ভালো কোনও রেস্টুরেন্টে খেতে চাইলে গচ্চা দিতে হয় বড় অংকের টাকা। এছাড়া অনিয়মও হয়ে যায় বেশ। এসব সমস্যার সমাধানে অফিসে বসেই অর্ডার করে খেতে পারেন স্বাস্থ্যকর খাবার, তাও স্বল্পমূল্যে। আর ঠিক এই সেবাটি নিয়েই যাত্রা শুরু করেছে মিল বাডি।

 

প্রতিষ্ঠানটি শতভাগ হালাল ও হাইজেনিক উপায়ে তৈরি খাবার ঢাকার গুলশান, বনানি, নিকেতন, মহাখালি, বাড্ডা, তেজগাঁও এরিয়াতে নিয়মিত ডেলিভারি সেবা দিচ্ছে। সুপার, স্পেশাল ও এক্সিকিউটিভ ৩টি প্যাকেজ রয়েছে প্রতিষ্ঠানটির যা ১০০ টাকা, ১৩০ টাকা ও ১৬০ টাকা এর মাঝে সীমাবদ্ধ।

 

এছাড়াও প্রতিষ্ঠানটি দুপুরের খাবারের পাশাপাশি রাতের খাবারও নিয়মিত ডেলিভারি করছে এ সকল এরিয়ায়। মেনু তালিকায় সুপার প্যাকেজে থাকছে, সাদাভাত সাথে মাছ/মুরগি/ডিম, সবজি ও ডাল। স্পেশাল প্যাকেজে রয়েছে, সাদাভাত সাথে মাছ/মুরগি/ডিম, সবজি ও ডাল, সালাদ, চাটনি ও ডেজার্ট আর এক্সিকিউটিভ প্যাকেজে থাকছে বিশেষ ভাবে প্রস্তুতকৃত সাদাভাত সাথে মাছ/মুরগি/ডিম, সবজি ও ডাল, সালাদ, বাহারি সব চাটনি ও ডেজার্ট।

 

এছাড়াও প্রতি প্যাকেজেই থাকছে সপ্তাহে ২ দিন স্পেশাল খাবার। এছাড়াও স্টুডেন্টদের জন্য প্রতি প্যাকেজে ১০% ডিস্কাউন্ট অফার করছে প্রতিষ্ঠানটি। তবে এজন্য থাকতে হবে স্টুডেন্ট আইডি কার্ড।ক্রেতাদের সুবিধার্থে কভারেজ এরিয়ার মাঝে ন্যূনতম ১ জনের খাবার অর্ডার করলেই সময় মত ডেলিভারি করছে মিল বাডি। বিশেষ সুবিধা হিসেবে থাকছে কাস্টম মেনু সুবিধা।

হালাল ও হাইজেনিক খাবার ডেলিভারির বিষয়ে মিল বাডির ম্যানেজার মি. আলী রাজ জানান, ছাত্র-ছাত্রী ও অফিসগামীদের সাশ্রয়ী ও স্বাস্থ্য সম্মত খাবার নিশ্চিত করার লক্ষ্য নিয়েই আমাদের যাত্রা শুরু। তবে আমরা সকল পেশার মানুষদের আমাদের হালাল ও হাইজেনিক খাবার পৌছে দিতে বদ্ধপরিকর।

এ বিষয়ে মিল বাডির কো-অর্ডিনেটর মি. দুরন্ত জানান, মিল বাডি চাই “নিরাপদ খাদ্য, সবার অধিকার” কথাটিকে কাগজে না রেখে বাস্তব রুপ দিতে। বর্তমানে মিল বাডির রয়েছে ১০ জনের নিবেদিত অপারেশন টিম ও ২ জন অভিজ্ঞ বাবুর্চি।

এছাড়া মিল বাডির সকল কাঁচামাল সংগ্রহ করা হয় নিজস্ব সোর্স থেকে যার ফলে আমরা ক্রেতার বাজেটের মধ্যেই হাতে তুলে দিতে পারি শতভাগ হালাল ও হাইজেনিক খাবার। বর্তমানে ফোন কল, হোয়াটসঅ্যাপ ও ফেসবুক পেজের মাধ্যমে অর্ডার নেয়া হলেও অতি দ্রুত সময়ের মাঝে ওয়েব সাইট ও মোবাইল এপ্স ব্যবহারের সুবিধা নিয়ে আসছে প্রতিষ্ঠানটি।

 

এছাড়া ০১৯৫৮০৮৬১৩৮ নম্বরে কল করে পেতে পারেন ২৪ ঘন্টা হেল্পলাইন সুবিধা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!