1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
পত্নীতলা ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার   - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :

পত্নীতলা ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার  

  • প্রকাশিত : সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
  • ১৩৮ বার পঠিত

মেহেদী হাসান :পত্নীতলা মাদক বিরোধী অভিযান চালিয়ে ফেন্সিডিল এবং মাদক বিক্রিয়ের নগদ টাকাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। গতকাল রোববার বিকেলে আটক করে সোমবার (২০নভেম্বর) বিকেলে প্রেস বিজ্ঞপ্তি দিয়ে এ তথ্য জানানো হয়।

আটককৃতরা হলেন, উপজেলার দাসনগর দিঘীপাড়া গ্রামের মৃত আলিম উদ্দিন সরদার ছেলে মো. খায়রুল ইসলাম (৫০), মহাদেবপুর উপজেলার নারায়নপুর গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে মো. ওয়াসিম আকরাম (৩০), উভয়ের জেলা নওগাঁ।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল দল কোম্পানী অধিনায়ক মেজর মো. শেখ সাদিক এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে ৬১ বোতল ফেন্সিডিল এবং মাদক বিক্রিয়ের নগদ ৯ হাজার টাকাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

র‌্যাব বলেন, গ্রেফতারকৃত আসামী খায়রুল ও তার সহযোগী ওয়াসিম চিহ্নিত মাদক ব্যবসায়ী। মাদক ব্যবসায়ী খায়রুল সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে ওয়াসিম এর মাধ্যমে নওগাঁ জেলার বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী বিক্রি করতো।

র‌্যাব আরোও বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উক্ত আসামীরা মাদক ক্রয়-বিক্রয়ের সময় নওগাঁ জেলার পত্নীতলা থানাধীন দাসনগর নামক এলাকা থেকে র‌্যাবের একটি আভিযানিক দল পূর্ব পরিকল্পনা মোতাবেক আটক করে। আসামীদের কাছে রক্ষিত প্লাস্টিকের বস্তা তল্লাশি করলে তাদের নিকট থেকে অবৈধ মাদকদ্রব্য ৬১বোতল ফেন্সিডিল এবং মাদক বিক্রয়ের নগদ ৯০০০ টাকা উদ্ধার করা হয়।

আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী নওগাঁ জেলার পত্নীতলা থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!