1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
কুসুম এবার চলচ্চিত্র প্রযোজক - পরিচালক - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০২ অপরাহ্ন
শিরোনাম :

কুসুম এবার চলচ্চিত্র প্রযোজক – পরিচালক

  • প্রকাশিত : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩
  • ৮৩ বার পঠিত

রাজশাহী ট্রিবিউন ডেস্ক  : নতুন চলচ্চিত্র নিয়ে আবার আলোচনায় গায়িকা – মডেল – অভিনেত্রী কুসুম শিকদার। তার অভিনীত এই ছবিটির নাম ‘শরতের জবা’। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন ইয়াশ রোহান। ভৌতিক ও অতিপ্রাকৃত ঘরানার এই ছবিটির প্রযোজক এবং সহপরিচলকও কুসুম নিজেই।

 

কুসুম এই প্রতিবেদককে জানান, ‘অজাগতিক ছায়া’ গল্পগ্রন্থ থেকে নেয়া হয়েছে এই ছবিটির গল্প। এতে অভিনয়ের বাইরে এটির চিত্রনাট্য তৈরির, প্রযোজনা ও পরিচালনাও করেছেন। কুসুমের সঙ্গে যৌথভাবে ছবিটি পরিচালনা করছেন সুমন ধর। ছবিটির শুটিং হয়েছে নড়াইলের কালিয়া উপজেলা পহরডাঙ্গায়। সম্প্রতি নতুন এটির শুটিং শেষ হয়েছে। ডাবিংয়ের কাজও শেষ। কুসুম জানান, এখন চলছে কালার গ্রেডিংয়ের কাজ। ছবিটি নিয়ে দারুণ আশাবাদী কুসুম।

 

জানা যায়, কুসুমের প্রযোজনা প্রতিষ্ঠান পহরডাঙ্গা পিকচার্সের প্রথম প্রযোজনায় নির্মিত এই ছবিতে কুসুম, ইয়াশের পাশাপাশি আরও অভিনয় করেছেন জিতু আহসান, শহিদুল আলম সাচ্চু, নরেশ ভূঁইয়া, মাহমুদুল ইসলাম মিঠু, অশোক ব্যাপারী, হাসনাত রিপন, জাহাঙ্গীরসহ অনেকে।

চলচ্চিত্র অভিনেত্রী হিসেবে আগে কুসুম শিকদার ‘গহীনে শব্দ’, ‘লাল টিপ’, ‘শঙ্খচিল’ ছবিতে অভিনয় করে দর্শকদের প্রশংসা কুড়িয়েছিলেন। অভিনেত্রী হিসেবে তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কারও অর্জন করেছেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!