1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
কুমিল্লা সিটি মেয়র সিঙ্গাপুরে মারা গেছেন - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৪ অপরাহ্ন
শিরোনাম :

কুমিল্লা সিটি মেয়র সিঙ্গাপুরে মারা গেছেন

  • প্রকাশিত : বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩
  • ১৭৭ বার পঠিত

রাজশাহী ট্রিবিউন২৪ ডেস্ক : সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র আরফানুল হক রিফাত (৬৬) মারা গেছেন (ইন্নালিল্লাহি…. রাজিউন)। তিনি বাংলাদেশ সময় বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় ও সিঙ্গাপুর সময় রাত সাড়ে ৮টায় মারা যান।

বুধবার রাত পৌনে ৮টায় তাঁর মৃত্যুর তথ্য নিশ্চিত করেন কুমিল্লা সদর আসনের এমপি ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার। তিনি বলেন, বাংলাদেশ বিমানের সঙ্গে যোগাযোগ করে মরদেহ দেশে আনার প্রক্রিয়া চলছে।

এর আগে গত বুধবার (৬ ডিসেম্বর) অক্সিজেন স্যাচুরেশনের মাত্রা কমে যাওয়ায় মেয়র রিফাতকে রাজধানীর একটি স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। তাঁর অবস্থার অবনতি হলে গত রোববার বিকেলে তাঁকে এয়ার অ্যাম্বুলেন্সে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেওয়া হয়। তাঁর সঙ্গে সিঙ্গাপুরে যান তাঁর স্ত্রী ফারহানা হক শিল্পী, ভাগিনা ডা. গালিব আমিন, আওয়ামী লীগ নেতা আনিছুর রহমান।

মেয়র রিফাত দীর্ঘ দিন ধরে ফুসফুসে সংক্রমণ, ডায়াবেটিকসহ নানা রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি দুই মেয়ে, এক ছেলেসহ অসংখ্য রাজনৈতিক সহকর্মী ও গুণগ্রাহী রেখে গেছেন।

মেয়র আরফানুল হক রিফাতের মৃত্যুর খবর কুমিল্লায় ছড়িয়ে পড়লে নগরজুড়ে ও দলীয় অঙ্গনে শোকের ছায়া নেমে আসে। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি, কুমিল্লা সদর আসনের এমপি আ ক ম বাহাউদ্দিন বাহারসহ দলীয় নেতৃবৃন্দ। এছাড়া বিভিন্ন শ্রেণিপেশার লোকজন শোক প্রকাশ করেছেন।

উল্লেখ্য, ২০২২ সালের ১৫ জুন কুমিল্লা সিটি কর্পোরেশনের তৃতীয় নির্বাচনে প্রথমবার নৌকা প্রতীকে মেয়র পদে অংশ নিয়ে জয়ী হন রিফাত। ১৬ জুন সরকারিভাবে আরফানুল হক রিফাতকে বিজয়ী ঘোষণা করা হয়। ওই নির্বাচনে পরাজিত হন কুসিকের দুইবারের মেয়র মনিরুল হক সাক্কু।

সূত্র : সমকাল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!