1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তানোরে বিএনএম প্রার্থী শামসুজ্জোহা বাবুর ব্যাপক প্রচারণা - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১২:৩২ অপরাহ্ন

তানোরে বিএনএম প্রার্থী শামসুজ্জোহা বাবুর ব্যাপক প্রচারণা

  • প্রকাশিত : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩
  • ১৬০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর: বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে রাজশাহী-১ আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন বিএনএম প্রার্থী শাসসুজ্জোহা বাবু নোঙ্গর প্রতীকে নির্বাচনি প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

শনিবার (২৩ ডিসেম্বর) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত তানোর উপজেলার কয়েকটি ইউনিয়ন ও তানোর পৌর এলাকায় গণসংযোগ করে স্থানীয়দের কাছ থেকে দোয়া চান তিনি। এসময় তিনি তানোর-গোদাগাড়ী দুই উপজেলাকে সমৃদ্ধির পথে এগিয়ে নিতে আগামী ৭ জানুয়ারি নোঙ্গর মার্কায় ভোট চান। গণসংযোগকালে শাসসুজ্জোহা বাবু বলেন, প্রত্যেক নাগরিকের অধিকার রয়েছে তার পছন্দের প্রার্থীকে ভোট দেওয়ার। আমি সংসদ সদস্য নির্বাচিত হলে এই রাজশাহী-১ আসনের দুই উপজেলাকে আধুনিক উপজেলা হিসেবে গড়ে তুলবো। তাই ভোট দেওয়ার পূর্বে আপনারা নিজেদের বিবেককে সর্বোচ্চ ব্যবহার করবেন।’

এসময় উপস্থিত ছিলেন– বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) এর নেতাকর্মী ছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

দ্বাদশ সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনে মোট ভোটার ৪ লাখ ৩৯ হাজার ৭৯৫ জন। এর মধ্যে পুরুষ ভোটার ২ লাখ ১৯ হাজার ৩৩৩ জন। আর নারী ভোটার ২ লাখ ২০ হাজার ৪৬১ জন। দশজন প্রার্থীর মধ্য থেকে মোট ১৫৮টি কেন্দ্রে ভোটাররা ভোট দিয়ে তাঁদের নেতা নির্বাচিত করবেন। এরমধ্যে তানোর উপজেলায় ৬১টি এবং গোদাগাড়ী উপজেলায় ৯৭টি ভোট কেন্দ্র রয়েছে। তানোর-গোদাগাড়ীর এই আসনে ৪টি পৌরসভা ও ১৬টি ইউনিয়ন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!