1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
বিএনপি অশান্তি করতেছে : ভূমিমন্ত্রী - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন
শিরোনাম :

বিএনপি অশান্তি করতেছে : ভূমিমন্ত্রী

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩
  • ১২৯ বার পঠিত

রাজশাহী ট্রিবিউন২৪ ডেস্ক : ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী বলেছেন, বিএনপি আন্দোলনের নামে অশান্তি করতেছে। পুলিশকে হত্যা করছে, হামলা করতেছে। আমার এই গ্রামে বিএনপির শাসনামলে আওয়ামী লীগ নেতাকর্মীদের অত্যাচার নির্যাতন চালিয়েছিল। কিন্তু আমরা তাদের ওপর প্রতিশোধ এই ১৫ বছরে নিই নাই। বিএনপির নামে অরাজকতা করছে, এসব ফালতু কাজ বন্ধ করতে হবে।

 

সোমবার চট্টগ্রামের আনোয়ারা উপজেলার নিজগ্রাম হাইলধরে নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।

 

হাইলধর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দিদারুল আলমের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মামুনের পরিচালনায় বক্তব্য রাখেন চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য এস এম আলমগীর, রিদোয়ানুল করিম চৌধুরী সায়েম, চেয়ারম্যান কলিম উদ্দীন, ছগির আহমদ আজাদ, আলী আকবর প্রমুখ।

তিনি বলেন, আপনাদের আমাকে লাগবেহ না হয় তো কিন্তু আমার গ্রামের মানুষ হিসেবে আপনাদের আমার লাগবে। কারণ এই গ্রামে আমার বাবা আখতারুজ্জামান চৌধুরী বাবুর কবর। এখানে আমার দাদা ও দাদির কবর। এখানে দলমত নির্বিশেষে সকলকে প্রয়োজন আমার। আপনাদের সন্তান হিসেবে আপনারা আমাকে এবং আপনাদের প্রিয়নেতা বাবু মিয়ার মার্কা নৌকায় দিতে যাবেন। বিশেষ করে নতুন যারা ভোটার হয়েছে, তারা সকাল সকাল চলে যাবে। তাদের প্রথম ভোট যেন মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি, স্বাধীনতার প্রতীক নৌকায় হয়। এসময় তিনি নিজ এলাকায় তার শৈশব, কিশোরের স্মৃতিচারণ করেন।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!